রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

\\\'নির্দলীয় সরকারের অধীনেই নির্বাচন\\\'

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দীন সরকার এমপি বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে। নির্বাচন নিয়ে ষড়যন্ত্র দেশবাসীকে সঙ্গে নিয়ে দুর্বার গণআন্দোলনের মাধ্যমে প্রতিহত করা হবে। তিনি গতকাল দুপুরে স্থানীয় লোকভবন মিলনায়তনে দিনাজপুর জেলা বিএনপি আয়োজিত যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
চলমান গণতান্ত্রিক আন্দোলনকে আরও বেগবান ও তীব্র করার লক্ষ্যে পক্ষকালব্যাপী কেন্দ্রীয় নেতাদের প্রতিটি জেলায় সাংগঠনিক সফরের কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি এই যৌথসভার আয়োজন করে। 
সাবেক স্পিকার বলেন, বর্তমান সরকার দেশের রাজনীতিকে সংঘাতময় পরিস্থিতির দিকে নিয়ে যাচ্ছে। সরকার তাদের নীলনকশা অনুযায়ী নির্বাচন করতে চায়। নির্বাচনে কারচুপি করতেই সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। তীব্র গণআন্দোলনের মাধ্যমে সরকারকে তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্বহাল করতে বাধ্য করা হবে। 
জেলা বিএনপির সভাপতি আলহাজ মো. লুৎফর রহমান মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুকুল চৌধুরীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনা প্রধান লে. জে. (অব.) মাহবুবুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ জেড এম রেজওয়ানুল হক, আখতারুজ্জামান মিয়া, আলহাজ রেজিনা ইসলাম। আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেড মর্তুজা তুলা, জেলা বিএনপির সহসভাপতি আলহাজ আনিসুর রহমান চৌধুরী, আলহাজ মাহবুব আহমেদ, খালেকুজ্জামান বাবু, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়দ সৈয়দ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান উজ্জ্বল, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, ভাইস চেয়ারম্যান মোকাররম হোসেন, জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক হেলাল, বীরগঞ্জ বিএনপির সভাপতি মনজুরুল ইসলাম মন্জু প্রমুখ। 
প্রসঙ্গত, যৌথসভায় ১৩টি উপজেলা ও ৮ পৌরসভার ২১টি ইউনিটের বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সব অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর