মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

চট্টগ্রামে সহিংসতায় ২ জন নিহত

চট্টগ্রামে সহিংসতায় ২ জন নিহত

চট্টগ্রামে সহিংসতায় ২ জন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পিকেটারদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিতে এক বিএনপি কর্মী নিহত হয়েছেন। অপরদিকে পিকেটারদের ছোঁড়া ককটেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাহমুদ নামে এক লরিচালক নিহত হন। এ ঘটনায় ২ হেলপার আহত হয়।

জানা যায়, আজ মঙ্গলবার যুবদল ও ছাত্রদলের ডাকা আধাবেলা হরতালের শুরুতে ইপিজেড থানার সল্টগোলা ক্রসিং এলাকায় পিকেটারদের ছোঁড়া ককটেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাহমুদ (২৫) নামে ওই লরি চালক নিহত হন।
মালবাহী কনটেইনার লরিটি মঙ্গলবার ভোরে একটি বেসরকারি আইসিডিতে যাচ্ছিল। সল্টগোলা ক্রসিং এলাকায় আসলে পিকেটাররা লরিটিকে লক্ষ্য করে  কয়েকটি ককটেল নিক্ষেপ করে। এসময় লরিটি দ্রুত চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে চালক মাহমুদ মারা যান।

অপরদিকে সোমবার রাত ১১টার দিকে সীতাকুণ্ডের বাড়ককুণ্ড ইউনিয়নের শুকলালহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পিকেটারদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিতে রাসেল (২৬) নামে এক বিএনপি কর্মী নিহত হয়। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি, তার বাড়ি উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামে।

রাতে কাজ শেষে রাসের বাড়ি ফেরার পথে পুলিশের সঙ্গে পিকেটারদের ধাওয়া পাল্টা ধাওয়ার মাঝখানে পড়ে পুলিশের গুলিতে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সর্বশেষ খবর