বৃহস্পতিবার, ২১ আগস্ট, ২০১৪ ০০:০০ টা

বসুন্ধরা সিমেন্টের বিক্রেতারা পেলেন ২০২৪টি পুরস্কার

বসুন্ধরা সিমেন্টের বিক্রেতারা পেলেন ২০২৪টি পুরস্কার

দেশের শীর্ষ শিল্পোদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপ উৎপাদিত বসুন্ধরা সিমেন্টের খুচরা বিক্রেতারা পেলেন ২ হাজার ২৪টি পুরস্কার। বসুন্ধরা সিমেন্টের ট্রেড অফারের আওতায় এ উপহারসামগ্রীর মধ্যে রয়েছে ৭৬টি মোটরসাইকেল, ৯৩টি এলসিডি টিভি, ৯০টি ফ্রিজ, ৯৬টি ডিপ ফ্রিজসহ আরও অনেক পুরস্কার। গতকাল সকালে বসুন্ধরা আবাসিক এলাকার বসুন্ধরা কনভেনশন সেন্টারে আয়োজিত এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন বসুন্ধরা সিমেন্টের দুই হাজারের অধিক খুচরা বিক্রেতা। বসুন্ধরা সিমেন্টের উপ-ব্যবস্থাপনা পরিচালক এ কে এম মাহবুব-উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের তথ্য ও গণমাধ্যম উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব, বসুন্ধরা গ্রুপের সিএফডিও তোফায়েল হোসেন, হেড অব ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং এম এম জসীম উদ্দিন, সিমেন্ট খাতের মহাব্যবস্থাপক (বিক্রয়) খন্দকার কিংশুক হোসেন, প্ল্যান্ট ইনচার্জ (সিমেন্ট) লক্ষ্মণকুমার দে, অতিরিক্ত মহাব্যবস্থাপক (বিক্রয়) কাজী ফজলে রাব্বী, সহকারী মহাব্যবস্থাপক (টেকনিক্যাল) সরোজকুমার বড়ুয়া, ব্র্যান্ড ম্যানেজার আশিকুর রহমান, ঢাকা বিভাগীয় ম্যানেজার (বিক্রয়) খায়রুল ইসলাম ও ইকবাল হোসাইন। এ ছাড়াও মুক্ত আলোচনায় অংশ নেন বসুন্ধরা সিমেন্টের খুচরা বিক্রেতারা। সভাপতির বক্তব্যে এ কে এম মাহবুব-উজ-জামান বলেন, বাংলাদেশের সব সিমেন্টের চেয়ে বসুন্ধরা সিমেন্টের মান অনেক ভালো। আজকের দিনে আমাদের অঙ্গীকার হলো- সবাই মিলে বসুন্ধরা সিমেন্ট আরও বেশি বাজারজাত করে এগিয়ে নিয়ে যাব।

বসুন্ধরা গ্রুপের তথ্য ও গণমাধ্যম উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব বলেন, অল্প সময়ের মধ্যে বসুন্ধরা সিমেন্ট সারা দেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এর কারণ বসুন্ধরা গ্রুপ তাদের উৎপাদিত সব পণ্যের গুণগত মানের সঙ্গে আপস করে না। গ্রাহকদের স্থাপনার নিশ্চয়তা দিতে বসুন্ধরা সিমেন্ট মোবাইল টেস্টিং ল্যাব বা পাওয়ার ট্র্যাকার বের করেছে। এ সেবা আগামীতে সারা দেশে ছড়িয়ে দেওয়া হবে।

অনুষ্ঠানে পুরস্কার বিতরণের পাশাপাশি বসুন্ধরা সিমেন্টের নতুন সংযোজন অত্যাধুনিক মোবাইল টেস্টিং ল্যাব 'বসুন্ধরা সিমেন্ট পাওয়ার ট্র্যাকার'-এর সঙ্গে খুচরা বিক্রেতাদের পরিচয় করিয়ে দেওয়া হয়। দেশব্যাপী সারা বছর বিনামূল্যে নির্মাণসামগ্রী পরীক্ষা ও নির্মাণসংক্রান্ত পরামর্শ দিতে কাজ করবে এই পাওয়ার ট্র্যাকার বা ভ্রাম্যমাণ মোবাইল টেস্টিং ল্যাব। বসুন্ধরা গ্রুপের সামাজিক দায়বদ্ধতামূলক কর্মসূচির (সিএসআর) অংশ হিসেবে নির্মাণাধীন স্থাপনাগুলোয় ব্যবহৃত নির্মাণসামগ্রীর গুণগত মান, সঠিক নির্মাণ পদ্ধতি ও নিরাপদ নির্মাণসংক্রান্ত সচেতনতা বাড়াতে বসুন্ধরা সিমেন্ট পাওয়ার ট্র্যাকার (মোবাইল টেস্টিং ল্যাব) কাজ করবে। সংশ্লিষ্ট সূত্র জানায়, অত্যাধুনিক এ মোবাইল টেস্টিং ল্যাব প্রথমে ঢাকা এবং পরে দেশের বিভিন্ন স্থানে নির্মাণাধীন স্থাপনায় গিয়ে পরীক্ষা করবে। যেসব নির্মাণসামগ্রী পরীক্ষা করা হবে তার মধ্যে রয়েছে ভবনের কলাম, বিম ও ছাদের কমপ্রোসিভ স্ট্রেংথ, ফাইননেস মডুলাস অর্থাৎ সিভ অ্যানালাইসিস এবং স্ল্যাম টেস্ট। এ ছাড়া পরে সিলিন্ডার টেস্ট, ফ্ল্যাকিনেস, ইনডেঙ্, ইলোনগেশন টেস্ট চালু হবে। বাড়ির মালিক, রাজমিস্ত্রি ও নির্মাণকাজের সঙ্গে সংশ্লিষ্ট অন্যদের কনস্ট্রাকশন কাজের সঠিক পদ্ধতি, বিধিমালা এবং নিয়মাবলি মোবাইল টেস্টিং ল্যাবে সচিত্র প্রতিবেদন (ডকুমেন্টারি) আকারে দেখানো হবে।

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর