শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

অস্ত্রের মুখে স্কুলছাত্রী অপহরণ মেয়রের বাড়ি থেকে উদ্ধার

নিরাপত্তাহীনতায় মেয়ের পরিবার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর বাগমারায় বিয়েতে রাজি না হওয়ায় পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে গেছেন যুবলীগের নেতারা। গতকাল সন্ধ্যায় তাহেরপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নূরপুর মহল্লা থেকে তুলে নিয়ে যাওয়া ওই স্কুলছাত্রীকে মেয়রের বাড়ি থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন বাগমারা থানার ওসি সেলিম হোসেন। অপহরণের শিকার ওই স্কুলছাত্রী এবার এসএসসির পরীক্ষার্থী ও জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ ওই স্কুলছাত্রীকে উদ্ধারে অভিযান চালায়। এ সময় পুলিশ জানতে পারে মেয়েটি মেয়র আবুল কালাম আজাদের বাড়িতে রয়েছে। পরে মেয়েটিকে পরিবারের সদস্যদের কাছে দেওয়া হয়। এ ঘটনায় মামলা করা হলে পুলিশ অপহরণকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

অপহরণের শিকার ওই স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা জানান, তাহেরপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা সম্প্রতি ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন। শুক্রবার বিকালে বিয়ের বয়স হয়নি বলে তার পরিবারের সদস্যরা বিয়ে দেওয়া যাবে না বলে জানায়। এতে ক্ষুব্ধ হয়ে সোহেল রানা ও ওই ওয়ার্ডের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের নেতৃত্বে ১০ থেকে ১২ জন যুবক ওই ছাত্রীর বাড়িতে হামলা চালায়। এ সময় তারা কয়েক রাউন্ড গুলি করে পরিবারের সদস্যদের মারপিট করে অস্ত্রের মুখে জিম্মি করে ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর ওই মেয়ের পরিবার যেন থানায় যেতে না পারে সে জন্য বাড়ির আশপাশের এলাকায় যুবলীগের কর্মীরা পাহারা দেয় বলেও তার পরিবারের সদস্যরা জানায়।

এ ব্যাপারে  মামলা  করবেন কিনা জানতে চাইলে ওই স্কুলছাত্রীর বড় ভাই জানান, তারা পুরো পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর