শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

সন্তানকে ব্লেড দিয়ে কেটে মায়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে নিজ শিশু সন্তানকে ব্লেড দিয়ে কাটার পর গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করেছেন মা। গতকাল বিকালে এ ঘটনাটি ঘটে। পরে খবর পেয়ে সন্ধ্যায় পবা থানা পুলিশ লাশ উদ্ধার করে। আত্মহত্যাকারী ওই গৃহবধূর নাম শাকিলা বেগম (২০)। তিনি পবার রামচন্দ্রপুর গ্রামের আকিরুল ইসলামের স্ত্রী।

লাশের পাশ থেকে নিহতের তিন মাসের শিশু সন্তান আঁখিকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

পবা থানার পরিদর্শক (তদন্ত) হাসমত আলী জানান, স্বামীর উপর অভিমান করে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দুপুরে ৫০০ টাকা নিয়ে শাকিলার সঙ্গে স্বামী আকিরুলের কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পরেই আকিরুল তার চায়ের দোকানে চলে যায়। বিকাল ৪টার দিকে হঠাৎ করে শিশু আঁখি চিৎকার করে কাঁদতে থাকে। এতে বাড়ির লোকজনের সন্দেহ হয়। শাকিলাকে কয়েকবার ডাকার পরেও তার কোনো সাড়া পাওয়া না যাওয়ায় দরজা ভেঙে সবাই দেখতে পান ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন তিনি। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। শিশুসন্তান আঁখির গাল থেকে থুঁতনি পর্যন্ত ব্লেড দিয়ে কাটা পাওয়া গেছে। তাকে রামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

চিকিৎসা শেষে তাকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। শাকিলার লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর