শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

ছিনতাইকারীর কবলে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

বিয়ে করা হলো না তার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশানে ছিনতাইকারীর কবলে পড়ে সানিন হাশেম (৩০) নামে ব্র্যাক ব্যাংকের এক তরুণ কর্মকর্তার মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে নিকেতন এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে। জানা গেছে, সানিন চলতি বছরের মার্চে ব্র্যাক ব্যাংকের গুলশানের প্রধান কার্যালয়ে সহকারী ব্যবস্থাপক হিসেবে যোগ দেন।

সানিনের বন্ধু খালিফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সানিন অফিসের কাজ শেষ করে রিকশাযোগে বেইলি রোডের বাসায় ফিরছিলেন। রিকশাটি গুলশানের নিকেতন পৌঁছলে মোটরসাইকেলে আসা দুজন ছিনতাইকারী তার কাঁধে থাকা ব্যাগ ধরে টান দেয়। এতে সানিন রিকশা থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়। দ্রুত তাকে উদ্ধার করে পান্থপথের শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকালে সানিন মারা যান। চিকিৎসকরা বলেছেন, সানিন মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিলেন। মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে।

জানা গেছে, সানিনের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলবে হলেও বড় হয়েছেন সিলেটে। মা-বাবা দুজনই ডাক্তার। সানিন সিলেট সরকারি পাইলট হাইস্কুল থেকে এসএসসি; মুরারি চাঁদ কলেজ থেকে এইচএসসি এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে লেখাপড়া শেষ করেছিলেন। আগামী ফেব্রুয়ারিতে তার বিয়ের দিন ধার্য ছিল।

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত : রাজধানীর রায়েরবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরিফুর রহমান সুমন (৩০) নামে এক যুবক আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

সর্বশেষ খবর