শিরোনাম
বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

দায়িত্ব নিল প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটি

নিজস্ব প্রতিবেদক

দায়িত্ব নিল প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটি

দায়িত্ব বুঝে নেওয়ার পর জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ ফটোসেশনে অংশ নেন —বাংলাদেশ প্রতিদিন

দায়িত্ব বুঝে নিল জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটি। গতকাল দুপুরে ক্লাব ভবনের দ্বিতীয় তলায় ২০১৭-১৮ মেয়াদে নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্যরা এ দায়িত্ব বুঝে নেন। এরপর অনুষ্ঠিত হয় বিদায়ী ও নতুন ব্যবস্থাপনা কমিটির যৌথ সভা। গত ৩১ ডিসেম্বরের নির্বাচনে সভাপতি পদে পুনরায় নির্বাচিত হন মুহম্মদ শফিকুর রহমান। আর বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরীর কাছ থেকে দায়িত্বভার বুঝে নেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। তিনি জাতীয় প্রেস ক্লাবের ৬৩ বছরের ইতিহাসে প্রথম নারী যিনি সাধারণ সম্পাদক হয়েছেন। দায়িত্ব অর্পণের সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্যবিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সমকাল সম্পাদক গোলাম সারওয়ার ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুরুল আহসান বুলবুল। এবারের নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের শফিকুর রহমান-ফরিদা ইয়াসমিন প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করে। ১৭ সদস্যের ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য পদের মধ্যে এ প্যানেলের প্রার্থীরা ১৪টিতেই জয়লাভ করেন। বিএনপি-জামায়াতের একাংশের প্যানেল থেকে যুগ্ম সম্পাদক পদে ১ জন ও সদস্য পদে ১ জন নির্বাচিত হন। বাকি সদস্য পদটিতে জেতেন একজন স্বতন্ত্র প্রার্থী। নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম, সহ-সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও ইলিয়াস খান, কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জি, সদস্য শ্যামল দত্ত, হাসান হাফিজ, মাঈনুল আলম, কুদ্দুস আফ্রাদ, রেজোয়ানুল হক রাজা, মোল্লা জালাল, শামসুদ্দিন আহমেদ চারু, শাহনাজ বেগম, কল্যাণ সাহা ও হাসান আরেফিন।

ফরিদা ইয়াসমিনকে ফুলেল শুভেচ্ছা : বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের স্ত্রী ও দৈনিক ইত্তেফাকের জ্যেষ্ঠ সাংবাদিক ফরিদা ইয়াসমিন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নাঙ্গলকোট প্রেস ক্লাব নেতারা। গতকাল জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে নাঙ্গলকোট প্রেস ক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার নেতৃত্বে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন নাঙ্গলকোট প্রেস ক্লাবের উপদেষ্টা অধ্যক্ষ সায়েম মাহবুব, শাহজাহান সাজু, জাতীয় প্রেস ক্লাবের সদস্য হারুনুর রশিদ কমল চৌধুরী, নাঙ্গলকোট প্রেস ক্লাবের অর্থ সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ।

সর্বশেষ খবর