শিরোনাম
সোমবার, ১৩ মার্চ, ২০১৭ ০০:০০ টা

প্রেমঘটিত বিষয়ে ছাত্রলীগ কর্মীদের মধ্যে মারামারি

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। মারধরের শিকার ছাত্রলীগ কর্মী তোহা ও শেখ শাহাদাত হোসেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। মারধরকারী রাকিব ফলিত গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটের সাগর ক্যান্টিনের সামনে ছাত্রলীগ কর্মী রাকিবের সঙ্গে শেখ শাহাদাত হোসেনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে রাকিবের সঙ্গে থাকা বন্ধুরা তোহা ও শাহাদাতকে মারধর শুরু করে। সেখান থেকে তারা সবাই বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির পেছনে জড়ো হয়। সেখানে ছাত্রলীগের ২৫-৩০ জন কর্মী মিলিত হয় এবং তাদের মধ্যে আরেক দফা মারামারি ঘটে। পরে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এসে তাদের মীমাংসা করে দেন। ঘটনাস্থলে মারামারির পর দুই গাড়ি পুলিশ মোতায়ন করা হয়।

মারধরের শিকার তোহা বলেন, ‘এক মেয়ের সঙ্গে আমার সম্পর্ক আছে। যা রাকিব মেনে নিতে পারে না। তাই সে আমাকে ডেকে এনে পূর্ব পরিকল্পিতভাবেই আক্রমণ করে। এ বিষয়ে ছাত্রলীগ কর্মী রাকিবের সঙ্গে মুঠোফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া গেছে।

সর্বশেষ খবর