মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

আট বছরে পা দিল ডেইলি সান

নিজস্ব প্রতিবেদক

আট বছরে পা দিল ডেইলি সান

কেক কেটে গতকাল ইংরেজি দৈনিক ‘ডেইলি সান’-এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সূচনা করেন দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান —বাংলাদেশ প্রতিদিন

আজ আট বছরে পা রাখল ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ইংরেজি দৈনিক ডেইলি সান। এ উপলক্ষে গতকাল সন্ধ্যায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে সপ্তম বর্ষপূর্তির কেক কাটা হয়। কেক কাটেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যানদ্বয় সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান।

ডেইলি সানের ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক চৌধুরীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর-এর সিইও নঈম নিজাম, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজ টোয়েন্টিফোরের ইডি হাসনাইন খুরশিদ, রেডিও ক্যাপিটালের ইডি মেহেদী মালিক সজীব, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান ও বসুন্ধরা গ্রুপের মিডিয়া উপদেষ্টা আবু তৈয়ব। ডেইলি সানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেন, কাজের ধারাবাহিকতায় ডেইলি সান এখন শীর্ষ ইংরেজি দৈনিক। ডেইলি সান সংবাদের অনন্যতায় প্রতিনিয়ত নিজেদের অবস্থানকে উন্নত করছে। ডেইলি সানের অগ্রযাত্রার কথা তুলে ধরে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেন, ডেইলি সান কীভাবে সব বাধাবিপত্তি পাড়ি দিয়ে এগিয়ে যাচ্ছে আমরা জানি। এই সংবাদপত্রটি আজকের এই শীর্ষ অবস্থানে এসে পৌঁছাবে তা আমাদের কল্পনায় ছিল না। আমরা চাই ডেইলি সান নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে নিজেদের শীর্ষ অবস্থান বজায় রাখবে। ডেইলি সানের ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক চৌধুরী বলেন, পত্রিকার যাত্রা দীর্ঘ হওয়ার সঙ্গে সঙ্গে আমাদের দায়িত্বও বাড়ছে। আমরা ডেইলি সান পরিবারের সব সদস্য ঐক্যবদ্ধভাবে আগামীর চ্যালেঞ্জ মোকাবিলা করব।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর