শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

বসুন্ধরা পেপারের সঙ্গে ইউনাইটেড হাসপাতালের চুক্তি

নিজস্ব প্রতিবেদক

হাসপাতালের প্রয়োজনীয় কাজে বসুন্ধরা টিস্যু এবং কাগজ ব্যবহার করতে বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ইউনাইটেড হাসপাতাল। গতকাল রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স কক্ষে এক অনুষ্ঠানে এ চুক্তি সম্পাদন করা হয়।

বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও ইউনাইটেড হাসপাতালের পারসেচ অ্যান্ড প্রকিউরমেন্ট বিভাগের চিফ কো-অর্ডিনেটর সৈয়দ শাহ ওয়াহিদুল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় সৈয়দ শাহ ওয়াহিদুল্লাহ বলেন, ‘গুণগত মানের কারণে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ বসুন্ধরা টিস্যু ও পেপার ব্যবহারের জন্য চুক্তিবদ্ধ হয়েছে। এ চুক্তির মাধ্যমে দুই প্রতিষ্ঠান একযোগে কাজ করবে। বসুন্ধরা গ্রুপের ডিএমডি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, ‘বসুন্ধরা গ্রুপ পণ্য তৈরিতে গুণগত মানকে সবচেয়ে বেশি প্রাধান্য দিয়ে থাকে। এ কারণে শিল্প ও ব্যবসা-বাণিজ্যে শীর্ষ অবস্থানে রয়েছে বসুন্ধরা গ্রুপ’। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স ডিভিশনের প্রধান মির্জা মুজাহিদুল ইসলাম, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান দেলোয়ার হোসেন, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মোহাম্মদ খালেদ কাওসার, ইউনাইটেড হাসপাতালের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মনির হোসাইন প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর