Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ মে, ২০১৮ ২৩:১৯

মাদক সেবনে বাধা দেওয়ায় ছোট ভাইকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মাদক সেবনে বাধা দেওয়ায় ছোট ভাইকে হত্যা

মাদক সেবনে বড় ভাই বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ছোট ভাই শিশু ফাইম বিশ্বাসকে (১০) গলা টিপে হত্যা করেছে মাদকসেবী মিলন ফকির (১৭)। হত্যাকাণ্ডের পর ফাইম বিশ্বাসের কাছে থাকা অ্যানড্রয়েড ফোন সেট নিয়ে পালিয়ে যায় সে। গতকাল দুপুরে বরিশাল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এসব কথা জানায় মাদকসেবী মিলন ফকির। জবানবন্দি দেওয়ার পর তাকে কারাগারে পাঠানো হয় বলে জানিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে আগৈলঝাড়া উপজেলার বাগদা এলাকার নিজ বাড়ি থেকে মিলন ফকিরকে আটক করে পুলিশ।

মিলন ফকির ওই এলাকার আলম ফকিরের ছেলে।

ফাইম বিশ্বাস উজিরপুর উপজেলার উত্তর সাতলা এলাকার মোশাররফ বিশ্বাসের ছেলে ও উত্তর সাতলা সাইয়েদিয়া কওমি মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল। 

উজিরপুর থানার ওসি শিশিরকুমার পাল জানান, মিলন ফকিরের নানাবাড়ি সাতলা বাজারে। হত্যাকাণ্ডের কয়েক দিন আগে ওই এলাকায় বেড়াতে যায় মিলন। ওই সময় মিলন ফাইম বিশ্বাসের বাড়ির পাশে নেশা করতে যেত। ফাইমের বড় ভাই একদিন মিলনকে নেশা করতে দেখে বাধা দেন এবং গালমন্দ করে সেখান থেকে তাড়িয়ে দেন। এর জেরে ২৭ এপ্রিল সাতলা বাজারের একটি ভবনের ছাদে কথা বলার জন্য ফাইমকে ডেকে নিয়ে যায় মিলন। সেখানেই তাকে গলা টিপে হত্যা করা হয়।


আপনার মন্তব্য