শুক্রবার, ৩১ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

মাগনায় খাওয়া নিয়ে মারামারির মামলায় মর্জিনা কারাগারে

যারা পেটায় তারাই বাদী!

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফাস্টফুড দোকানে ২৬ আগস্ট খাবার খেয়ে বিল না দেওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ডিবি পুলিশের দায়ের করা মামলার আসামি রীনা ইসলাম (মর্জিনা) গতকাল আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীন জামিন আবেদন নাকচ করে রীনা ইসলামকে জেলহাজতে পাঠিয়েছেন।

কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন বলেন, সোমবার ভোরে ডিবির এএসআই আমিনুল সদর মডেল থানায় পৃথক দুটি মামলা করেছেন। মামলায় শহরের খানপুর বরফকল খেয়াঘাট সংলগ্ন চৌরঙ্গী ফ্যান্টাসি পার্কের সামনে মাই লাইফ ফেয়ার ফুড নামে ফাস্টফুড দোকানের মালিক জালালউদ্দিন তার স্ত্রী রীনা ইসলাম (মর্জিনা) তাদের দুই সন্তান আল আমিন ও রবিনকে আসামি করা হয়েছে। তিনি আরও বলেন, মামলায় উল্লেখ করা হয় গত ২৬ আগস্ট রবিবার রাতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে টহল দেওয়ার সময়ে চৌরঙ্গী পার্কের সামনে দুই দল হকারদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও মারামারি ঘটে। তখন ঊর্ধ্বতন অফিসারদের নির্দেশে সেখানে গেলে ডিবির উপর হামলা চালানো হয়। এতে ডিবির ৫ জন অফিসার মারধরে রক্তাক্ত জখম হয়।

অপরদিকে, ‘আমরা পুলিশের লোক কিসের বিল দিব মাসে ৬০ হাজার টাকা চাঁদা দিতে হবে’ অভিযোগ এনে স্বামী-স্ত্রী ও তাদের দুই সন্তানকে মারধরের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা ডিবির ৪ অফিসারসহ চৌরঙ্গী ফ্যান্টাসী পার্কের মালিক আবদুস সাত্তারের বিরুদ্ধে ২৮ আগস্ট নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে মামলা করেছেন ফাস্টফুড ব্যবসায়ী জালাল উদ্দিন।  জালাল উদ্দিনের অভিযোগ, দুই পুলিশ কর্মকর্তা তার স্ত্রী রীনা ইসলামকে মারধর করতে থাকলে বাধ্য হয়েই তার দুই সন্তান  প্রতিরোধ গড়ে তোলে।  ঘটনার পরপরই জেলা পুলিশ সুপার আনিছুর রহমান ডিবির পরিদর্শক মাসুদুর রহমানসহ ৮ জনকে ডিবি থেকে প্রত্যাহার করে তাদের চাকরি মাসদাইরে জেলা পুলিশ লাইনে ন্যস্ত করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ২৬ আগস্ট দুই ডিবি পুলিশ কর্মকর্তার পিটুনিতে গুরুতর আহত হন রীনা ইসলাম। কিন্তু ডিবি পুলিশ মর্জিনার বিরুদ্ধেই মামলা ঠুঁকে দিয়েছে।

সর্বশেষ খবর