Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৫৬

আওয়ামী লীগকে বিশ্বাস করে হেরেছি : সরোয়ার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আওয়ামী লীগকে বিশ্বাস করে হেরেছি : সরোয়ার

বরিশালে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় দলের যুগ্ম মহাসচিব সাবেক এমপি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, আমি আওয়ামী লীগকে বিশ্বাস করে হেরে (সিটি নির্বাচন) গেছি। আমি স্বাধীনতাযুদ্ধে অংশগ্রহণ করেছি। এখনকার মানুষ আমাকে ৫ বার ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি বিশ্বাস করিনি, স্বাধীনতাযুদ্ধে নেতৃত্বদানকারী আওয়ামী লীগ এভাবে ভোট কারচুপি করবে। তারা গৌরনদী-আগৈলঝাড়াসহ বাইরের বিভিন্ন স্থান থেকে লোকজন এনে বরিশালবাসীর ভোট কেড়ে নিয়েছে, বরিশালবাসীর ওপর আগ্রাসন চালিয়েছে। রাষ্ট্রীয় সন্ত্রাস করে, যারা রক্ষক হবে তারাই ভক্ষক হয়েছিল বরিশালবাসীর সামনে। আমি তাদের উদ্দেশে বলব, আগামী দিনের তাওয়া গরম হয়ে গেছে। জনগণ ফুঁসে আছে, আমি ফুঁসে আছি। আরেকবার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াই করার আহ্বান জানান তিনি।

 শনিবার দুপুরে বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন দলের যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি সরোয়ার। সভায় অন্যান্যের মধ্যে উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান ফারুক, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির সহকারী সম্পাদক আনোয়ারুল হক তারিন বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে সরোয়ার আরও বলেন, আদালতকে ব্যবহার করে বেগম জিয়াকে মিথ্যা মামলায় জেলে রাখা হয়েছে। রাষ্ট্রীয় সন্ত্রাস করে পুলিশ প্রশাসনকে ব্যবহার করে জনগণের মতপ্রকাশের স্বাধীনতা স্তব্ধ করা হচ্ছে। মানুষ আর কত সহ্য করবে, মানুষ আর কতকাল ধৈর্যধারণ করবে। মানুষের ধৈর্যধারণের সময় অতিক্রান্ত হয়ে গেছে। আগামী সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারের কথা বলে আওয়ামী লীগ আবারও ষড়যন্ত্র করতে চাচ্ছে বলে আলোচনা সভায় অভিযোগ করেন সরোয়ার। আলোচনা সভার আগে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অশ্বিনী কুমার হলের সামনে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন বিএনপির যুগ্ম মহাসচিব সরোয়ার। ফ্রি মেডিকেল ক্যাম্পে রক্তের গ্রুপ নির্ণয় এবং ওষুধ বিতরণ করা হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর