Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ সেপ্টেম্বর, ২০১৮ ০২:২০

কিশোর মেহেদি খুনে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক

কিশোর মেহেদি খুনে গ্রেফতার ২

রাজধানীর দক্ষিণখানে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে কিশোর মেহেদি হাসান খুনে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন মেহেরাব ও সিফাত। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর আগে শুক্রবার সন্ধ্যায় কেসি হাসপাতালের সামনে পিটিয়ে হত্যা করা হয় মেহেদিকে। গতকাল এ ঘটনায় দক্ষিণখান থানায় ১৩ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা হয়েছে।

পুলিশ ও একাধিক সূত্রে জানা গেছে, সম্প্রতি মেহেদি দক্ষিণখানের আনারবাগে বন্ধু নাজমুলের বাসায় বেড়াতে আসে। কিন্তু নাজমুল ও তার বন্ধুদের সঙ্গে স্থানীয় একটি গ্রুপের বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় কেসি হাসপাতাল এলাকায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। তখন নাজমুলের সঙ্গে ছিল মেহেদি। একপর্যায়ে প্রতিপক্ষের কয়েকজন গ্যাসের চুলার একাংশ দিয়ে মেহেদির মাথায় আঘাত করে। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান,   সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এ খুনের ঘটনা। মেহেদি নিহতের ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের ধরতে অভিযান চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর