শিরোনাম
মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা
পরকীয়ার জের

রাজধানীতে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শ্যামপুরে ছুরিকাঘাতে আহত দুই ব্যবসায়ীর মধ্যে আবদুর রাজ্জাক (৫০) নামে একজন মারা গেছেন। রবিবার দিনগত রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। একই ঘটনায় আহত কসমেটিক্স ব্যবসায়ী রানা (৫০) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। এর আগে ওই দুই ব্যবসায়ীকে রবিবার বিকালে আইজি গেট ব্যাংক কলোনি বাজারে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে। পুলিশ বলছে, পরকীয়ায় বাধা দেওয়ায় রাজ্জাককে খুন করা হয়েছে। জানা গেছে, আইজি গেট এলাকায় আবদুর রাজ্জাকের একটি হার্ডবোর্ডের দোকান রয়েছে। তিনি পরিবারসহ ওই এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর থানার বাগড়ায়। শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী শিউলি বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। এরই মধ্যে কালু নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের ধরতে অভিযান চলছে। ওসি বলেন, আইজি গেট এলাকার একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন লাকী নামে এক মহিলা। তার স্বামী বিদেশ থাকেন। বাবু নামে একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন লাকী। গত শনিবার লাকীর বাসায় বাবু আসলে স্থানীয় বখাটে মোতালেব, সোহেল, কামরুল, মানিক, কালু ও ইজা তা দেখে ফেলে।

তারা বাবু ও লাকীকে জিম্মি করে ৫০ হাজার টাকা আদায় করে। পরদিন লাকী বিষয়টি আবদুর রাজ্জাককে জানায়। রাজ্জাক ওই বখাটেদের ডেকে লাকীকে টাকা ফেরত দেওয়ার কথা বললে এ নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বখাটেরা রাজ্জাককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। পালানোর সময় তারা ব্যবসায়ী রানাকেও কুপিয়ে আহত করে। পরে তাদের দুজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে ঘটনার দিন রাতেই চিকিৎসাধীন অবস্থায় রাজ্জাকের মৃত্যু হয়।

কসমেটিক্স ব্যবসায়ী আহত রানা জানান, ঘটনার সময় আহত আবদুর রাজ্জাক দৌড়ে আমার দোকানের দিকে আসছিলেন। তখন আমি প্রতিবাদ করায় হামলাকারীরা আমাকেও কুপিয়ে আহত করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর