রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

নিরপেক্ষ অবস্থানে থেকে নির্বাচন পরিচালনা করবে ইসি : গণপূর্তমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) নিরপেক্ষ অবস্থানে থেকে নির্বাচন পরিচালনা করবে। কোনো ব্যক্তি বা দলের পক্ষ না নিয়ে বর্তমান ইসি নির্বাচন পরিচালনা করার মতো স্বাধীন একটি কমিশন। গতকাল সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের চতুর্থ ও পঞ্চম তলার কার্যক্রম এবং তৎকালীন প্রাদেশিক পরিষদ সদস্য এস রহমান হলের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। মন্ত্রী বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের কিছু ভালো কাজের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে  আমি আনন্দিত। সাংবাদিকদের সহযোগিতা আমরা সব সময় পেয়েছি। সাংবাদিকরা পেছনে ছিলেন বলেই চট্টগ্রামে আন্দোলন সংগ্রাম করতে পেরেছি। সাংবাদিকরা আমাদের ও জাতির শক্তি।

তিনি বলেন, চট্টগ্রাম অনেক সুন্দর নগর। পাহাড়, সাগর, নদী, সমতলের এমন নগর পৃথিবীতে খুব কম আছে। সাংবাদিকদের লেখনীতে এ শহরকে সুন্দর করার দিকনির্দেশনা থাকলে রাজনীতিবিদদের কাজ করতে সুবিধা হয়। ২২ কোটি টাকার জাম্বুরি পার্ক করে ২২ লাখ মানুষের উপকার করতে পেরেছি। মামলার কারণে জাতিসংঘ পার্ক করতে পারিনি। হালিশহরে একটি পার্ক করছি। ডিসি হিলকে জাম্বুরি পার্কের চেয়েও সুন্দর করা হবে। চট্টগ্রামে টানেল হচ্ছে। মিরসরাই অর্থনৈতিক অঞ্চলসহ অনেক মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। সিঙ্গাপুর, সৌদি আরবসহ অনেক দেশ মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে জায়গা পেয়েছে। মিরসরাইয়ে কি আছে, আমি জানি।

প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, সিনিয়র সহসভাপতি কাজী আবুল মনসুর, কার্যকরী সদস্য মোয়াজ্জেমুল হক, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর