রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

মাস্তান নয়, দরকার সাহসী সন্তান : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (নারাণগঞ্জ) প্রতিনিধি

সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) বলেছেন, তিনি ধান্দাবাজি বা দখলবাজির রাজনীতি করেন না। তিনি বলেন, মাস্তান নয়, আমার দরকার রাজনৈতিক সাহসী সন্তান। শামীম ওসমান একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১, ২, ৩ ও ৪ নম্বর ওয়ার্ডে ভোট কেন্দ্র পরিচালনা কমিটির সঙ্গে পৃথক মতবিনিময় বক্তৃতা করছিলেন। তিনি বলেন, সন্ত্রাসীদের এলাকাবাসী মোটেই পছন্দ করে না। এখন, ভালো একটা মানুষ তার পাশে যদি সন্ত্রাসীকে ঠাঁই দেয়, জনমনে প্রশ্ন ওঠে ‘এই লোকটা এত ভালো ভালো কথা বলে কিন্তু তার পাশে বাজে লোকটা কেন?’ আমি কোনো অন্যায়কে প্রশ্রয় দেব না।

তবে কিছু কিছু বিষয়ে এখনো নমনীয় আছি। কিছু কিছু প্রশ্নে কণামাত্র ছাড় দিতে আমি রাজি নই। যেমন— মাদক, মাদক ব্যবসায়ী আমার ছেলে হলেও তাকে রেহাই দেব না।

শামীম ওসমান বলেন, তার দল আওয়ামী লীগে কোনো সন্ত্রাসী শক্তির প্রয়োজন নেই। আওয়ামী লীগ নিজেই যথেষ্ট শক্তিশালী দল। সন্ত্রাসীর ওপর ভরসা করে আমাদের রাজনীতি করতে হয় না। তিনি বলেন, আমি জুলুম করব না, জুলুম সহ্যও করব না। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সহসভাপতি মতিউর রহমান বেপারী, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর ওমর ফারুক, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশবিষয়ক সহসম্পাদক হাজী সুমন কাজী, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি সিরাজুল ইসলাম মণ্ডল, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর