রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

মেননের সমর্থনে সম্রাটের শোডাউন

নিজস্ব প্রতিবেদক

মেননের সমর্থনে সম্রাটের শোডাউন

ঢাকা-৮ আসনের মহাজোট প্রার্থী রাশেদ খান মেননের পক্ষে গতকাল মতিঝিলে বিশাল শোডাউন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ —বাংলাদেশ প্রতিদিন

মহাজোট প্রার্থী রাশেদ খান মেননকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানাল যুবলীগ। ‘শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ স্লোগানে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের আয়োজনে গতকাল বিকালে রাজধানীর মতিঝিলে বিশাল সমাবেশ থেকে এই আহ্বান জানানো হয়। সমাবেশে বলা হয়, সারা দেশে নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা ৩০ ডিসেম্বর পর্যন্ত ধরে রাখতে হবে। উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য।

মতিঝিল আইডিয়াল স্কুল ও কলেজের সামনের রাস্তায় কয়েক হাজার যুবকর্মী সমর্থকের উপস্থিতিতে ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চ করে এই নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ঢাকা-৮ আসনে মহাজোটের প্রার্থী রাশেদ খান মেনন। এই আসনে নৌকার পক্ষে মনোনয়নপ্রত্যাশী ছিলেন সম্রাট। সংক্ষিপ্ত পথসভা শেষে মতিঝিল থেকে কাকরাইল পর্যন্ত বিশাল মিছিল বের হয়। ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে মিছিল-পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন রাশেদ খান মেনন, আওয়ামী লীগ নেতা গোলাম আশরাফ তালুকদার, মোস্তফা জামান পপি, জাহিদুল ইসলাম, যুবলীগ দক্ষিণের রেজাউল করিম রেজা, মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সরওয়ার হোসেন মনা, হারুনুর রশিদ, খোরশেদ আলম মাসুদ, মমিনুল হক সাঈদ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর