Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ জানুয়ারি, ২০১৯ ২২:৫৬

গোয়েন্দা হেফাজতে হাতকড়া পরে মাদক সেবন!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গোয়েন্দা হেফাজতে হাতকড়া পরে মাদক সেবন!

বরিশালে গোয়েন্দা পুলিশের হেফাজতে হাতকড়া পরা এক ব্যক্তির ইয়াবা সেবনের দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গত বৃহস্পতিবার রাতে গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা তার ফেসবুক পেজে ওই ছবি আপলোড করেন। মাথায় টুপি এবং পাঞ্জাবি পরিহিত ওই ব্যক্তির ইয়াবা সেবনের ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যায়, ডানহাতে কড়া লাগানো এক বয়স্ক ব্যক্তি একটি বেঞ্চের ওপর বসে ইয়াবা সেবন করছেন।

ছবির ওই ব্যক্তির নাম মাউদুত করিম। তিনি সদর উপজেলার পশুরীকাঠি এলাকার মোবারক করিমের ছেলে এবং চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের চাচাতো ভাই বলে জানা গেছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক জানান, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর বেলতলা খেয়াঘাট এলাকা থেকে ৮ পিস ইয়াবাসহ মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। পরে তাকে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেওয়া হয়। তবে হাতকড়া অবস্থায়  ইয়াবা সেবনের ছবির বিষয়ে কিছুই  জানেন না বলে দাবি করেন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র নাসির উদ্দিন মল্লিক। সূত্র জানায়, মাউদুত করিমকে ইয়াবাসহ আটক করে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেওয়া হলে অনেকেই বিস্ময় প্রকাশ করেন। এ সময় কৌতূহলী হয়ে গোয়েন্দা পুলিশ কর্মকর্তারা মাউদুত করিমের কাছে ইয়াবা সেবনের দৃশ্য (কায়দা-কানুন) দেখতে চান। মাউদুত করিম তাদের অনুরোধে এক হাতে হাতকড়া পরিহিত অবস্থায় ইয়াবা সেবন করে দেখান। সেখানে উপস্থিত কেউ মুঠোফোনে ইয়াবা সেবনের ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন। ছবিটি গোয়েন্দা পুলিশের এসআই দেলোয়ার হোসেনের ফেসবুক পেজে পাওয়া যায়। এ ঘটনায় মাউদুতের বিরুদ্ধে কাউনিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর