রবিবার, ২৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

অনেক দলকে খুঁজতে হয় এখন হারিকেন জ্বালিয়ে : পূর্তমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ভুল রাজনীতির কারণে বাংলাদেশে অনেক বড় বড় রাজনৈতিক দলকে এখন হারিকেন জ্বালিয়ে খুঁজতে হয়। বিএনপি এত ভ্রান্ত রাজনীতি করেছে এবং আকুণ্ঠ দুর্নীতিতে নিমজ্জিত হয়েছে যে, এখন তাদের ভাড়ায় নেতা এনে দল চালাতে হচ্ছে।

তিনি শনিবার বেলা ১১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি তাদের বিপর্যয়ের অবস্থা বুঝতে পেরেই নির্বাচনে আসছে   না।         মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের নির্বাচনে সবচেয়ে বড় অঙ্গীকার ছিল গ্রামের মানুষকে নগরের সুযোগ প্রদান করা। তাই শহরের মানুষের ন্যায় গ্রামের মানুষকে সব ধরনের সেবামূলক সুযোগ-সুবিধা প্রদান করার জন্য আমরা কাজ করছি। কোনো একজন মানুষ ক্ষুধার্ত থাকবে না। বস্ত্রবিহীন থাকবে না, রাষ্ট্রীয় অধিকার থেকে বঞ্চিত থাকবে না।

এর আগে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল খায়ের, সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, পিএন্ডডি’র নির্বাহী প্রকৌশলী আবদুল হালিম, উপ-বিভাগী প্রকৌশলী (সিভিল) মির্জা শিবলী মাহমুদ, উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/ম) অলীদুল ইসলাম খানসহ মন্ত্রীর নির্বাচনী এলাকা ও পিরোজপুর জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এবং টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ খবর