সোমবার, ৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

এলপিজি অ্যাসোসিয়েশনের নতুন সভাপতিকে বসুন্ধরা গ্রুপের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

এলপিজি অ্যাসোসিয়েশনের নতুন সভাপতিকে বসুন্ধরা গ্রুপের শুভেচ্ছা

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান গতকাল এলপিজি অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নতুন নির্বাচিত সভাপতি আজম জে চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান -বাংলাদেশ প্রতিদিন

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এলপিজি অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নতুন নির্বাচিত সভাপতি আজম জে চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আজম জে চৌধুরী ইস্ট-কোস্ট গ্রুপের (ইসিজি) চেয়ারম্যান। তিনি বেসরকারি প্রাইম ব্যাংকের চেয়ারম্যান এবং মবিল যমুনা লুব্রিক্যান্ট (এমজেএল) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

গতকাল দুপুরে ইস্ট-কোস্ট গ্রুপের গুলশান প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের পক্ষ  থেকে অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি সালমান এফ রহমানকেও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। তিনি বাংলাদেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বেক্সিমকো গ্রুপের সহ-প্রতিষ্ঠাতা এবং ভাইস চেয়ারম্যান। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসন থেকে তিনি এমপি নির্বাচিত হয়েছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা হিসেবে পূর্ণ মন্ত্রীর পদমর্যাদায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। দেশের উন্নয়নের সঙ্গে সঙ্গে জ্বালানি খাতের অগ্রগতিতে এলপিজি সেক্টরে সুষম বিনিয়োগ নিশ্চিতকরণ এবং ভোক্তা পর্যায়ে সঠিক মূল্যে এলপিজি সিলিন্ডার সরবরাহ ও এর নিরাপদ ব্যবহার বিষয়ে এলপিজি অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ কাজ করে যাবে বলে অভিমত ব্যক্ত করেন নবনির্বাচিত সভাপতি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর