বুধবার, ৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

বিএনপির অনেকেই পদত্যাগ করবেন

-ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপির অনেকেই পদত্যাগ করবেন

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে গতকাল সচিবালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত পিটার ফারেনহোজ -বাংলাদেশ প্রতিদিন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতা-কর্মীরা দল ছাড়তে শুরু করেছেন। তাঁরা এখন কী করবেন, এটা খুঁজে পাচ্ছেন না। দল থেকে পদত্যাগ করছেন, অনেকেই করবেন। দল থেকে সরে যেতে শুরু করেছেন। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দলের মনোনয়ন ফরম বিক্রির শুরুতে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এদিকে ঐক্যফ্রন্ট থেকে দুজন সংসদ সদস্যকে শপথ নিতে বারণ করা হয়েছে। শেষ পর্যন্ত তাঁরা কি শুনবেন নেতৃত্বের বারণ? আমার তো মনে হয় না। তিনি বলেন, সংসদ সদস্য হিসেবে শপথ নিতে গণফোরামের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ও মুকাব্বির খান শেষ পর্যন্ত ঐক্যফ্রন্টের নিষেধ মানবেন না। এদিকে, গতকাল সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত পিটার ফারেনহোজ সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ ও জার্মানির বিদ্যমান দ্বিপক্ষীয় সম্পর্ক আরও এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন জার্মানি সফর মাইলফলক হিসেবে বিবেচিত হতে পারে।

সর্বশেষ খবর