সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

ডিএনসিসি নির্বাচনে নগরবাসীকে পাশে চাইলেন আতিকুল

নিজস্ব প্রতিবেদক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে মেয়র পদে বিজয়ী হতে নগরবাসী এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের পাশে চাইলেন আতিকুল ইসলাম। গতকাল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ‘আতিকুল ইসলামের সঙ্গে মতবিনিময় সভা’ শীর্ষক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহ এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান এমপিসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ফারুক খান বলেন, সিটি করপোরেশনের মেয়র পদে ভালো কেউ নির্বাচিত হলে আপনাদের জীবনমানের উন্নয়ন হবে। প্রায় ৩০ লাখ ভোটার এই নির্বাচনে ভোট দেবেন। এ জন্য ভোটারদের উদ্বুদ্ধ করে ভোটকেন্দ্রে নিয়ে আসতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। মতবিনিময় সভায় সাদেক খান এমপি বলেন, আতিকুল ইসলাম আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। তাই সবাই একযোগে কাজ করে তাকে বিজয়ী করার দায়িত্ব আমাদের সবার। সভাপতির বক্তব্যে এ কে এম রহমতুল্লাহ এমপি বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনকে এগিয়ে নিতে একজন সৎ পরিশ্রমী মানুষ প্রয়োজন। আতিকুল ইসলামের প্রতি আস্থা রেখে তাকে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি। মতবিনিময় সভায় সবার বক্তব্য শেষে আতিকুল ইসলাম সবাইকে নিয়ে সচল ঢাকা গড়ার পরিকল্পনা তুলে ধরেন। এ সময় তিনি দখল দূষণমুক্ত নিরাপদ ঢাকা গড়ার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, আমরা নগর অ্যাপসকে সচল করব মানুষের সমস্যা সমাধানে। আপনারা সিটি করপোরেশন এলাকায় সন্ধ্যা হলেও বাতি না জ্বললে, পরিচ্ছন্নতায় ঘাটতি থাকলে কিংবা কোনো অব্যবস্থাপনা দেখলে ছবি তুলে নগর অ্যাপসে পোস্ট করবেন।

 ৪৮ ঘণ্টার মধ্যে সেই সমস্যার সমাধান করবে সিটি করপোরেশন কর্তৃপক্ষ। বলা সহজ কিন্তু কাজ করে দেখানো কঠিন। আমি প্রতিশ্রুতি বাস্তবায়নের সর্বোচ্চ চেষ্টা করব। এ সময় বিজয়ী হতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভোটার এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের পাশে থাকার আহ্বান জানান মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর