রবিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

বরিশালে আত্মসমর্পণ ১১ মাদক ব্যবসায়ীর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল জেলার চিহ্নিত ১১ মাদক ব্যবসায়ী স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। অন্ধকার পথ ছেড়ে গতকাল সকালে বরিশাল জেলা পুলিশ লাইনের সম্মেলন কক্ষে পুলিশ কর্মকর্তাদের কাছে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করেন তারা। অনুষ্ঠানে পুলিশের পক্ষ থেকে ফুল এবং বিশেষ পুরস্কার দিয়ে তাদের বরণ করা হয়।

এ উপলক্ষে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ী     ও সেবীদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করে জেলা পুলিশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রাকিব প্রমুখ।

আত্মসমর্পণকারীরা হলেন- বাকেরগঞ্জের শাহিন হাওলাদার, বাবুগঞ্জের মিরাজ হোসেন, উজিরপুরের মনির হোসেন সিকদার ও মিরাজ হোসেন, আগৈলঝাড়ার রুবেল ফকির, মেহেন্দিগঞ্জের পারভেজ হাসান, হিজলার নাজমুল হোসেন, বানারীপাড়ার রাজু হাওলাদার ও শামীম মৃধা এবং গৌরনদীর কাজী ইব্রাহীম ।

অনুষ্ঠানে ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, কোনো মাদক ব্যবসায়ীর সঙ্গে পুলিশের কোনো ধরনের সখ্যতা যেন না থাকে, তারা পুলিশের কাছ থেকে যেন কোনো ধরনের উৎসাহ এবং প্রচ্ছয় না পায়। পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী/সেবীদের আত্মসমর্পণ চলমান প্রক্রিয়া। প্রতি মাসেই পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এসে স্বেচ্ছায় আত্মসমর্পণ করছে মাদক ব্যবসায়ী ও সেবীরা। এদের মধ্যে যাদের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে তাদের মামলাগুলো আইনি প্রক্রিয়ায় চলবে বলে জানান পুলিশ সুপার।

সর্বশেষ খবর