Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:০২

আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র নির্মাণে ব্যবহৃত হবে বসুন্ধরা সিমেন্ট পাথর

নিজস্ব প্রতিবেদক

আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র নির্মাণে ব্যবহৃত হবে বসুন্ধরা সিমেন্ট পাথর
স্বাক্ষরের পর চুক্তিপত্র বিনিময় করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও চায়না এনার্জি ইঞ্জিনিয়ারিং গ্রুপ নর্থইস্ট নম্বর-১ ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের ম্যানেজার ওয়াং সিউই -বাংলাদেশ প্রতিদিন

ব্র্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ৪০০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল গ্যাসটারবাইন পাওয়ার প্লান্ট প্রকল্পে সিমেন্ট ও পাথর সরবরাহ করবে বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড ও ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রাইভেট) লিমিটেড। গতকাল দুপুরে রাজধানীর একটি হোটেলে বিদ্যুৎ কেন্দ্রটির নির্মাণকারী প্রতিষ্ঠান চায়না এনার্জি ইঞ্জিনিয়ারিং গ্রুপ নর্থইস্ট নম্বর-১ ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের সঙ্গে এ উপলক্ষে চুক্তি স্বাক্ষরিত হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও চায়না এনার্জি ইঞ্জিনিয়ারিং গ্রুপ নর্থইস্ট নম্বর-১ ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের ম্যাটেরিয়াল ম্যানেজার ওয়াং সিউই। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হোসেন সাংবাদিকদের বলেন, দেশের গুরুত্বপূর্ণ মেগা প্রকল্পে বসুন্ধরার সিমেন্ট ব্যবহৃত হয়ে আসছে। বসুন্ধরা সিমেন্ট ও পাথরের পরীক্ষিত মান সন্তোষজনক হওয়ায় আশুগঞ্জ ৪০০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল গ্যাসটারবাইন পাওয়ার প্লান্ট নির্মাণেও ব্যবহার হবে বসুন্ধরা সিমেন্ট ও ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রাইভেট) লিমিটেডের উন্নতমানের পাথর। এ প্রকল্পে আনুমানিক ১৫ হাজার টন সিমেন্ট ও ৬০ হাজার টন পাথর সরবরাহ করা হবে। এর আগে নির্মাণকারী প্রতিষ্ঠান ঘোড়াশাল পাওয়ার প্লান্টের ইউনিট-৭ এবং ইউনিট-৩ ও মধুমতি পাওয়ার প্লান্ট নির্মাণে বসুন্ধরা সিমেন্ট ব্যবহৃত হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডিএমডি মোস্তাফিজুর রহমান, চিফ ফিন্যানশিয়াল অফিসার (সেক্টর সি) মির্জা মুজাহিদুল ইসলাম, চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হোসেন, হেড অব ডিভিশন (সাপ্লাই চেইস পেপার সেক্টর) খায়রুল খান, জেনারেল ম্যানেজার করপোরেট সেলস ইঞ্জিনিয়ার মো. মাহমুদুল হাসান, হেড অব মার্কেটিং (সেক্টর সি) তৌফিক হাসান, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সেলস (বিএমটিএল) এ কে এম রাশেদ উদ্দিন, ডেপুটি ম্যানেজার করপোরেট সেলস এইচ এন আশিকুর রহমান। আর চায়না এনার্জি ইঞ্জিনিয়ারিং গ্রুপ নর্থইস্ট নম্বর-১ ইলেকট্রিক পাওয়ার কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার লিউ ডান, ঝাং গুয়াং ঝাও এবং জু ইউ পিং।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর