শুক্রবার, ১ মার্চ, ২০১৯ ০০:০০ টা

বিএনপি গণতন্ত্র ধ্বংসের চক্রান্ত শুরু করেছে : নাসিম

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সভাপতিম লীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন বর্জনের রাজনীতির মধ্য দিয়ে বিএনপি দেশের গণতন্ত্র ধ্বংসের চক্রান্ত শুরু করেছে।

গতকাল জাতীয় প্রেস ক্লাবে কৃষক শ্রমিক পার্টি আয়োজিত শেরেবাংলা থেকে বঙ্গবন্ধু ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নাসিম বলেন, বিএনপি ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন বর্জন করেছে। তাদের এ রাজনীতি থেকে বেরিয়ে আসতে হবে। তিনি বলেন, বার বার ভোট বর্জন করে গণতন্ত্র হত্যার ষড়যন্ত্র করছে তারা। ভোট বর্জনের মাধ্যমে জনগণের কাছ থেকে পালিয়ে বেড়াচ্ছে বিএনপি। সংগঠনের উপদেষ্টা মুহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, ঢাকা মহানগরী দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য দেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করায় ভোটারের উপস্থিতি কম হতেই পারে। তিনি বলেন, নির্বাচন কমিশনকে কঠোর হাতে যে কোনো নির্বাচন পরিচালনা করতে হবে। আওয়ামী লীগের একজন এমপিকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে, এমনটাই হওয়া উচিত। সুষ্ঠু নির্বাচন চাই। কঠোর শাসন চাই। রাশেদ খান মেনন বিএনপিকে উদ্দেশ করে বলেন, আপনারা যখন ক্ষমতায় ছিলেন তখন দেশের গণতন্ত্র চৌদ্দ হাত মাটির নিচে নিয়ে গিয়েছিলেন। আপনারা নির্বাচন থেকে পালিয়ে যাবেন, ভোট বর্জন করবেন আবার বলবেন গণতন্ত্র মৃত। এ রাজনীতি বন্ধ করুন।

সর্বশেষ খবর