শনিবার, ৯ মার্চ, ২০১৯ ০০:০০ টা

রাষ্ট্রপতির বোন বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান

কিশোরগঞ্জ প্রতিনিধি

রাষ্ট্রপতির বোন বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান

আছিয়া আলম

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আছিয়া আলম। তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদের ছোট বোন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পর এই প্রতিবেদকের কাছে তার প্রতিক্রিয়ায়

তাকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, তার এলাকাটি হাওর অধ্যুষিত। একসময় পিছিয়ে পড়া এলাকা হিসেবে পরিচিত ছিল। রাষ্ট্রপতি আবদুল হামিদ হাওরের উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। রাষ্ট্রপতির ছেলে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকও উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছেন। তাদের কাজের ধারাবাহিকতায় তিনিও হাওরের উন্নয়নে বিশেষ করে কৃষকের জন্য কাজ করে যেতে চান। মিঠামইনকে উন্নয়নের শীর্ষ অবস্থানে নিয়ে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চান বলে জানান তিনি।

আছিয়া আলম এর আগে মিঠামইন সদর ইউনিয়ন পরিষদে দুবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

এবারের নির্বাচনে মিঠামইনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্রভাবে চেয়ারম্যান প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন স্থানীয় আওয়ামী লীগের প্রবীণ নেতা ঘাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল। গত বৃহস্পতিবার তিনি প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আছিয়া আলম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সর্বশেষ খবর