শিরোনাম
প্রকাশ : রবিবার, ৩১ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৩০ মার্চ, ২০১৯ ২৩:০৬

আওয়ামী লীগ নেত্রীসহ পাঁচজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক, খুলনা

আওয়ামী লীগ নেত্রীসহ পাঁচজন কারাগারে

খুলনায় ঠিকাদার মিজানুর রহমান বালা হত্যায় আওয়ামী লীগ নেত্রীসহ পাঁচজনকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল দুপুরে খুলনা মুখ্য মহানগর হাকিম তাদের কারাগারে পাঠান। এর আগে পুলিশ হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার হওয়া পাঁচ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। মামলার আসামিরা হলেন- নিহতের ছোট ভাই সাবেক যুবলীগ নেতা এসএম মেজবাহ হোসেন বুরুজের স্ত্রী মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও             বাণিজ্যবিষয়ক সম্পাদক সাবিহা খাতুন শিপু, সজিব হাসান সাথী, মোস্তফা হোসেন সোনা, ফয়সাল ও মাসুদ।  খুলনা থানার উপ-পরিদর্শক ও তদন্তকারী কর্মকর্তা বিপ্লব কান্তি দাস বলেন, রিমান্ডের শুনানি হয়েছে। বিচারক পরে সিদ্ধান্ত জানাবেন। তবে, আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাতে নিহতের স্ত্রী সারা রহমান খুলনা থানায় হত্যা মামলা করেন। উল্লেখ্য, বুধবার রাত পৌনে ১০টার দিকে নগরীর বাগমারায় নিজ বাড়ির সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বালা নিহত হয়। তিনি ঠিকাদারি প্রতিষ্ঠান সানি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী। একই সঙ্গে তিনি ছোট ভাই প্রয়াত বুরুজের ঠিকাদারি প্রতিষ্ঠানও দেখাশোনা করতেন।

নিহতের স্ত্রী সারা রহমান অভিযোগ করেন, তার দেবর এসএম মেজবাহ হোসেন বুরুজের মৃত্যুর পর তার স্বামী ঠিকাদারি ও ব্যবসা পরিচালনা করতেন। এ নিয়ে বুরুজের স্ত্রী সাবিহা খাতুনের সঙ্গে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে হত্যার ঘটনা ঘটতে পারে।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, পারিবারিক দ্বন্দ্ব ও ব্যবসায়িক বিরোধকে সামনে রেখে পুলিশ তদন্ত শুরু করেছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর