বুধবার, ৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
বাসচাপায় দুই ছাত্র নিহত

সেই ঘাতক বাস চালক গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের সালনায় বাসচাপয় দুই কলেজ ছাত্র নিহতের ঘটনায় ঘাতক বাসচালক লিটনকে গ্রেফতার করেছে মহানগর গোয়ন্দা পুলিশ। দুর্ঘটনার পর থেকেই ইকরাম পরিবহনের সেই বাসচালক মো. মোস্তফা হোসেন ওরফে লিটন (৩৮) পলাতক ছিল। গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. মনজুর রহমান জানান, গত ২৩ মার্চ লিংকন কলেজের তিন শিক্ষার্থী মোটরসাইকেলে কলেজে যাওয়ার সময় ঢাকা থেকে নেত্রকোনাগামী ইকরাম পরিবহনের একটি বাস (ঢাকা-ব-১১-৭৬৬৫) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনার কনকর্ড গার্মেন্টের সামনে চাপা দিলে ঘটনাস্থলে এক শিক্ষার্থী নিহত এবং অপর দুজন গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর আরও এক শিক্ষার্থী মারা যায়। দুর্ঘটনার পর বাসটি দ্রুত পালিয়ে যায়। ঘটনার পরদিনই বাসটি নেত্রকোনা আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে উদ্ধার করা হয় এবং বাসের ড্রাইভার পলাতক ছিল।

বাসের ড্রাইভারকে গ্রেফতারের জন্য বিভিন্ন সময় গাজীপুরে ছাত্র আন্দোলন হয় এবং তাদের বাসের ড্রাইভারকে গ্রেফতার করা হবে মর্মে আশ্বস্ত করলে তারা আন্দোলন স্থগিত করে।

পুলিশ পরিদর্শক এ কে এম কাউসার চৌধুরীর নেতৃত্বে গোয়েন্দা বিভাগের একটি দল অভিযান চালিয়ে সোমবার রাত ১১টার দিকে ময়মনসিংহ শহর হতে বাস ড্রাইভার মো. মোস্তফা হোসেন ওরফে লিটনকে (৩৮) গ্রেফতার করে গাজীপুর মহানগর গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর