বুধবার, ৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ফখরুল

বিএনপি চেয়ারপারসনের রোগমুক্তির জন্য গতকাল কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও জিয়া পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয় -বাংলাদেশ প্রতিদিন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকারকে হটাতে হলে গণতান্ত্রিক আন্দোলনকে জোরদার করতে হবে। ঐক্যবদ্ধভাবে এ আন্দোলনের মাধ্যমে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে শিগগিরই মুক্ত করা হবে ইনশাআল্লাহ।  গতকাল বিকালে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির দোয়া মাহফিলে বক্তৃতায় তিনি একথা বলেন। বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে আগামী ৭ এপ্রিল সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত  ঢাকায় অনশন কর্মসূচি পালন করারও ঘোষণা দেয় দলটি।

অনুষ্ঠানে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদসহ বিভিন্ন স্তরের নেতারা অংশ নেন। দোয়া ও মিলাদ মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কারামুক্তি কামনাসহ জিয়া পরিবারের সদস্যদের জন্য বিশেষভাবে মোনাজাত করা হয়। মির্জা ফখরুল বলেন, চরম অসুস্থতার মধ্যে বেগম খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে সম্পূর্ণ মিথ্যা মামলায় অন্যায়ভাবে কারাবন্দি করা হয়েছে। কারাগারে তাঁকে সুচিকিৎসা দেওয়া হয়নি। বেগম খালেদা জিয়া আজ ঠিকমতো খাবার খেতে পারেন না। হাঁটতে পারেন না।

সর্বশেষ খবর