শিরোনাম
প্রকাশ : সোমবার, ৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৮ এপ্রিল, ২০১৯ ০১:৪৮

খালেদার মুক্তির বিষয়ে ফখরুলের বক্তব্য অবান্তর : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

খালেদার মুক্তির বিষয়ে ফখরুলের বক্তব্য অবান্তর : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য অবান্তর ও অমূলক, কারণ বেগম জিয়া আবেদন না করলে প্যারোল বিবেচনারই সুযোগ নেই।’

মন্ত্রী গতকাল দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশন-পিকেএসএফ আয়োজিত যুব সম্মেলন ২০১৯ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন,  ‘খালেদা জিয়া দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। তিনি আবেদন করলেই শুধু সেটি বিবেচনা করার সুযোগ আছে। বেগম খালেদা জিয়া নিজে যদি না চান, তার আগে তাকে মুক্তি দেওয়ার বিষয়টি বিবেচনারই  কোনো সুযোগ নেই বা তাকে সরকার প্যারোলে মুক্তি দেওয়ার কোনো চিন্তাভাবনা করছে এমনও নয়।’ তথ্যমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়ার মতামতকে গুরুত্ব দিতে হবে -মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য অবান্তর ও অমূলক। কারণ এখানে বেগম জিয়ার মতামতের বিষয় নেই।’ ‘তথ্যমন্ত্রী বলেন, ‘জীবনমৃত্যুর সন্ধিক্ষণে আমাদের দলের সাধারণ সম্পাদককে স্কয়ার হাসপাতাল অতিক্রম করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালেই নিয়ে যাওয়া হয়েছে। আর সেখানে যে বিশ্বমানের চিকিৎসা রয়েছে সেটি সিঙ্গাপুর এবং ভারত থেকে আসা বিশেষজ্ঞ ডাক্তাররাও বলেছেন।’  পিকেএসএফের সভাপতি অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে পিকেএসএফের ব্যবস্থাপনা পরিচালক  মো. আবদুল করিম এবং উপব্যবস্থাপনা পরিচালক-২ ড. জসীম উদ্দিন বক্তব্য রাখেন।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর