রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

বিজিএমইএ সভাপতির দায়িত্ব নিলেন ড. রুবানা হক

নিজস্ব প্রতিবেদক

বিজিএমইএ সভাপতির দায়িত্ব নিলেন ড. রুবানা হক

রপ্তানি আয়ের প্রধান খাত তৈরি পোশাকশিল্প মালিকদের সংগঠন বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি-বিজিএমইএ সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. রুবানা হক। প্রথম নারী সভাপতি হিসেবে তিনি বিজিএমইএ নেতৃত্বে এলেন। তার স্বামী ঢাকা উত্তর সিটি করপোরেশন-ডিএনসিসির প্রয়াত মেয়র আনিসুল হকও বিজিএমইএ সভাপতি ছিলেন।

গতকাল রাজধানীর উত্তরায় নির্র্মাণাধীন বিজিএমইএ কমপ্লেক্সে সংগঠনটির ৩৬তম বার্ষিক সাধারণ সভায় নবনির্বাচিত সভাপতি ড. রুবানা হকের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী সভাপতি সিদ্দিকুর রহমান। এজিএমের প্রথম অংশে সিদ্দিকুর রহমান ও শেষ অংশে রুবানা হক সভাপতিত্ব করেন।

ওই সভায় ২০১৭-২০১৮ সালের নিরীক্ষিত হিসাব বিবরণী পাস হয় এবং ২০১৮-২০১৯ সালের বাজেট অনুমোদন হয়। এতে বিজিএমইএ নবনির্বাচিত পরিচালনা বোর্ড বিদায়ী পরিচালনা বোর্ডের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। বিজিএমইএ নতুন পরিচালনা পর্ষদে সভাপতির সঙ্গে আরও দায়িত্ব নিয়েছেন প্রথম সহ-সভাপতি হিসেবে মোহাম্মদ আবদুস সালাম, সিনিয়র সহ-সভাপতি ফয়সাল সামাদ, সহ-সভাপতি এসএম মান্নান কচি, সহ-সভাপতি (অর্থ) এম এ রহিম ফিরোজ, সহ-সভাপতি আরশাদ জামাল দিপু, সহ-সভাপতি মশিউল আজম সজল, সহ-সভাপতি এ এম চৌধুরী সেলিম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর