বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

বসুন্ধরা সিটির ঈদ শপিং স্ক্র্যাচ কার্ডের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা সিটির ঈদ শপিং স্ক্র্যাচ কার্ডের উদ্বোধন

ঈদ উপলক্ষে বসুন্ধরা সিটির আকর্ষণীয় অফার ঈদ শপিং স্ক্র্যাচ কার্ড ‘বাজিমাত’ ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান গতকাল বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত হয় -বাংলাদেশ প্রতিদিন

কিছু দিন পরেই ঝলমলে আলোয় সাজবে দেশের সেরা শপিং মল বসুন্ধরা সিটি প্রাঙ্গণ। ঈদ উপলক্ষে ক্রেতাদের জন্য বসুন্ধরা সিটির আকর্ষণীয় অফার ঈদ শপিং স্ক্র্যাচ কার্ড ‘বাজিমাত’ ২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠান গতকাল বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত হয়েছে। শপিংয়ে ক্রেতাদের বেশি আগ্রহী করতে বসুন্ধরা সিটি প্রাঙ্গণে জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে এ অফারের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন বসুন্ধরা সিটির ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক শেখ আবদুল আলীম। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ও বসুন্ধরা সিটির চিফ মার্কেটিং অফিসার এম এম জসীম উদ্দীন, বসুন্ধরা সিটির মানবসম্পদ ও নিরাপত্তা বিভাগের নির্বাহী পরিচালক মেজর (অব.) শাহাব উদ্দীন চাকলাদার, বসুন্ধরা সিটি শপিং মলের দোকান মালিক সমিতির সভাপতি এম এ হান্নান আজাদ ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যানের সেক্রেটারি মো. শরীফুল ইসলাম এবং বসুন্ধরা সিটির ব্র্যান্ডিং অ্যান্ড মার্কেটিংয়ের কর্মকর্তারা। উদ্বোধনী বক্তব্যে এম এম জসীম উদ্দীন বলেন, ক্রেতারা এমনিতেই বসুন্ধরা সিটিতে শপিং করতে আগ্রহী। এবারও স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতাদের আমরা বাড়তি কিছু দেওয়ার চেষ্টা করেছি। এ বছর দেড় হাজার টাকার পণ্য কিনলেই একটি স্ক্র্যাচ কার্ড দেওয়া হবে। কার্ডটি ঘষলেই ক্রেতাদের রয়েছে বাজিমাত করার সুযোগ। সংশ্লিষ্টরা জানান, এবারের স্ক্র্যাচ কার্ড প্রোগ্রামে সর্বমোট এক লাখেরও বেশি গিফট রাখা হয়েছে।

এ ছাড়াও বসুন্ধরা সিটির নিজস্ব ‘টগি ওয়ার্ল্ড’, ‘ফান ফ্যাক্টরি’ এবং ‘ফুড হলে’ থাকবে বিশেষ ছাড়ের ব্যবস্থা। ঈদের পরে মেগা পুরস্কার বিজয়ীদের পুরস্কার তুলে দেওয়া হবে। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর