রবিবার, ৫ মে, ২০১৯ ০০:০০ টা

খুলনা ও ময়মনসিংহে বন্দুকযুদ্ধে দুজন নিহত

প্রতিদিন ডেস্ক

খুলনা ও ময়মনসিংহে র‌্যাব ও পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। তাদের একজন ডাকাত এবং অন্যজন মাদক ব্যবসায়ী বলে র‌্যাব-পুলিশের দাবি।

নিজস্ব প্রতিবেদক, খুলনা জানান, খুলনার ডুমুরিয়ায় ডাকাতিকালে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয়ের এক ডাকাত (৩৫) নিহত হয়েছে। এ সময় পাঁচ ডাকাত সদস্য পালিয়ে যায়। র‌্যাব ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান উদ্ধার করেছে। গতকাল ভোররাতে ডুমুরিয়ার থুকড়া শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ প্রতিনিধি জানান, ময়মনসিংহের নান্দাইলে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে হযরত আলী (৪৫) নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার সাভার কমিউনিটি ক্লিনিকের সামনে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৮টি মাদক মামলাসহ ১০টির বেশি মামলা রয়েছে।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, নান্দাইলের সাভার এলাকার একটি ক্লিনিকের পেছনে অস্ত্রধারী কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় নান্দাইল থানা পুলিশ ও ডিবির দুটি দল। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় হযরত আলী নামে একজনকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর