শনিবার, ১৮ মে, ২০১৯ ০০:০০ টা
ছাত্রলীগের সমাবেশে বক্তারা

শেখ হাসিনা ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

বিগত দশক ধরে বাংলাদেশ অর্থনৈতিকভাবে স্বনির্ভর হয়ে উঠেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে সমৃদ্ধির দিকে। তিনিই মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন।

গতকাল ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদ্যাপন করেছে আওয়ামী লীগের সহযোগী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এ উপলক্ষে গতকাল কেন্দ্রীয় শহীদ মিনারে এক সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

কেন্দ্রীয় ছাত্রলীগ আয়োজিত র‌্যালি ও সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ^বিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

সমাবেশে রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, বঙ্গবন্ধু তার জীবন দিয়ে গেছেন বাংলাদেশের মানুষের জন্য। তেমনি তার যোগ্য কন্যা শেখ হাসিনাও নিজের জীবনকে এ দেশের মানুষের জন্য দিয়ে যাচ্ছেন। তিনি এ দেশের মানুষকে আত্মমর্যাদা দিয়েছেন।

গোলাম রাব্বানী বলেন, ছাত্রলীগের ইতিহাস বিজয়ের ইতিহাস। ছাত্রলীগ থাকতে কোনো অপশক্তি শেখ হাসিনার কোনো ক্ষতি করতে পারবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ছাত্রলীগ সর্বদা কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

সর্বশেষ খবর