শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৯ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ মে, ২০১৯ ২৩:০০

প্রকৌশলীদের সম্মানে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকৌশলীদের সম্মানে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল
রাজধানীর হোটেল রেডিসন ব্লুর উৎসব হলে গতকাল বসুন্ধরা সিমেন্ট খাত আয়োজিত ইফতার মাহফিলে অতিথিরা -বাংলাদেশ প্রতিদিন

প্রকৌশলীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে দেশের শীর্ষ শিল্প উদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্ট। এতে ইফতার মাহফিলে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে ও প্রকল্পে কর্মরত প্রকৌশলীরা অংশগ্রহণ করেছেন।

গতকাল রাজধানীর হোটেল রেডিসন ব্লুর উৎসব হলে বসুন্ধরা সিমেন্ট খাত আয়োজিত ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পদ্মা বহুমুখী সেতুর প্যানেল এক্সপার্ট ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশের (আইইবি) সাবেক সভাপতি এমিরিটাস প্রফেসর ড. এম শামীম জেড বসুনিয়া, বসুন্ধরা সিমেন্ট খাতের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. আহসানুল কবির, সাবেক প্রকল্প পরিচালক কাজী শাহরিয়ার আলম, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট (আইইউটি) বিভাগীয় প্রধান হেড তারেক উদ্দিন, রাজউকের চিফ ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, বসুন্ধরা সিমেন্টের এজিএম (ব্র্যান্ড) আশিকুর রহমান আশিক, মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার সাইফুল ইসলাম রুবেল, ম্যানেজার ব্র্যান্ড (কিং ব্র্যান্ড সিমেন্ট) শামীম আল মামুন, টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার ম্যানেজার কুদরতী এলাহী, এজিএম সফিকুল ইসলাম প্রমুখ।

ইফতার মাহফিলে সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রকৌশলীরা ছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তা, অতিথি ও অংশীজনেরা অংশ নেন। ইফতারের আগে বিশেষ মোনাজাত পর্বে দেশ ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।


আপনার মন্তব্য