বুধবার, ২২ মে, ২০১৯ ০০:০০ টা

হাসপাতালে নবজাতক রেখে বাবা-মা উধাও!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এক নবজাতককে রেখে তার বাবা ও মা পালিয়ে গেছেন। পরে অসুস্থ শিশুটিকে চিকিৎসা দিয়ে হাজির করা হয় আদালতে। আদালত গতকাল শিশুটিকে এক পুলিশ কনস্টেবলের জিম্মায় দিয়েছে।

ওসমানী হাসপাতাল সূত্রে জানা গেছে, ১৭ মে সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগে নবজাতক ওই শিশুটিকে নিয়ে ভর্তি হন                এক দম্পতি। হাসপাতালের রেজিস্ট্রারে শিশুটির বাবার নাম শিমুল আহমদ ও মায়ের নাম আয়শা বেগম এবং ঠিকানা শিবগঞ্জ সোনারপাড়া লেখানো হয়। ওইদিন সন্ধ্যায় শিশুটিকে রেখে উধাও হয়ে যান ওই ‘বাবা-মা’।

ওসমানী হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ ওমর ফারুক জানান, শিশুটিকে রেখে বাবা-মা উধাও হয়ে যাওয়ার পর তারা সবাই মিলে শিশুটির দেখভাল করেন। অসুস্থ শিশুটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। গতকাল শিশুটিকে সুস্থ হিসেবে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে শিশুটিকে গতকাল সিলেট অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের জিম্মায় হস্তান্তর করি। আদালতের কর্মকর্তা আবদুল ওয়াদুদ জানান, নবজাতক শিশুটিকে নিতে আদালতে আবেদন করেন পুলিশ কনস্টেবল রবিউল হোসেন। তিনি আদালতে কর্মরত। আদালত আবেদন বিবেচনা করে শিশুটিকে রবিউলের জিম্মায় দেয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর