মঙ্গলবার, ৪ জুন, ২০১৯ ০০:০০ টা

বিএনপি কত দিন টিকবে জানি না

-- তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধি

আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও ভোলা ১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয় একজন খুনি। যে খুনের জন্য যাবজ্জীবন সাজাপ্রাপ্ত, সেই দলকে মানুষ সমর্থন করতে পারে না।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি নির্বাচনে পরাজিত হয়েছিল। বিএনপির মধ্যে এখন অন্তর্দ্বন্দ্ব। কোনো ঐক্য নেই। একেক নেতা একেক কথা বলেন। ৫ জন এমপি শপথ নিয়েছেন আবার মহাসচিব শপথ না নেওয়ায় সংসদ সদস্যপদ বাতিল  হয়েছে। ওই আসনে আবার উপনির্বাচন হবে। এখন আবার বিএনপি উপনির্বাচনে অংশ গ্রহণ করবে। সুতরাং এই দলটা এখন বিলুপ্তির পথে। কত দিন এই দল টিকবে আমরা জানি না। গতকাল ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন পরিষদ মাঠে দুস্থদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েলল আহমেদ এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী ছিলেন। দেশের উন্নয়ন করতে পারেননি। আজকে আমরা গ্রামে গ্রামে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা দিই। জেলেদের জাল দিই। এখন গ্রামে কোনো অভাব নেই। সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপি নেতা মেজর হাফিজ (অব.) পানিসম্পদ মন্ত্রী ছিলেন, মোশাররফ হোসেন শাজাহান পানিসম্পদ প্রতিমন্ত্রী ছিলেন, কিন্তু ভোলার নদী ভাঙন রোধে কোনো কাজ করেননি। আমরা ভোলার নদী ভাঙন রোধে ব্লকবাঁধ নির্মাণ করেছি।  ভোলার নদী ভাঙন রোধে আরও সাড়ে ৪ হাজার কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হয়েছে। তোফায়েল আহমেদ বলেন, ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ করা হবে। ভোলায় প্রচুর প্রাকৃতিক গ্যাস সম্পদ রয়েছে। এখানে শিল্প-কলকারখানা গড়ে তোলা হবে। ভোলার ধনিয়ায় মেঘনার পাড়ে পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে। বিদেশিরা আসবে। ভোলার ব্যাপক উন্নয়ন করা হবে। ভোলা হবে দেশের শ্রেষ্ঠ জেলা। ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ।

প্রতি বছরের মতো এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গত তিন দিনে ভোলা পৌরসভাসহ সদর উপজেলার ১৩টি ইউনিয়নে  তোফায়েল আহমেদের পক্ষ থেকে দুস্থদের মাছে প্রায় ৫০ হাজার শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর