মঙ্গলবার, ৪ জুন, ২০১৯ ০০:০০ টা
অমিত মুহুরী খুন

রিপনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

রিপনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে খুন হওয়া ১৭ মামলার আসামি অমিত মুহুরী খুনে অভিযুক্ত রিপন নাথকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল শুনানি শেষে রিপনের রিমান্ড মঞ্জুর করেন অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদ।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন)  মো. কামরুজ্জামান বলেন, রিপনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে গোয়েন্দা পুলিশ। গতকাল শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশ পরিদর্শক আজিজ আহমেদ বলেন, রিপনকে শিগগির জিজ্ঞাসাবাদের জন্য আনা হবে। আশা করছি জিজ্ঞাসাবাদে এ খুনের বিষয়ে বিস্তারিত তথ্য পাব।

প্রসঙ্গত, গত বুধবার রাতে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে খুন হন রেলের দরপত্র নিয়ে জোড়া খুনসহ অন্তত ১৭টি মামলার আসামি অমিত মুহুরী। এ ঘটনায় কারাগারের জেলার নাসির আহমেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

যাতে আসামি করা হয় রিপন নাথকে। মামলাটি বর্তমানে তদন্ত করছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ। নিহত অমিত মুহুরীর বিরুদ্ধে হত্যা, পুলিশের ওপর হামলাসহ অসংখ্য অভিযোগ রয়েছে। ২০১৭ সালে ঘনিষ্ঠ বন্ধু ইমরানুল করিম ইমনকে খুন করে গ্রেফতার হন অমিত। তারপর থেকেই অমিত কারাগারে ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর