শনিবার, ৮ জুন, ২০১৯ ০০:০০ টা

সিলেটে ইয়াবা-অস্ত্রসহ পাঁচ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ঈদের ছুটিতে আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবাসহ পাঁচ যুবককে আটক করেছে র‌্যাব। সিলেট নগরী ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার বিকালে জেলার বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের বাগিচাবাজার থেকে জুবের আহমদ নামের এক যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপগান ও কার্তুজ উদ্ধার করা হয়। জুবের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার বুধরাইল গ্রামের আবদুল হামিদের ছেলে।  এদিকে, ঈদের দিন নগরীর দক্ষিণ সুরমা হুমায়ূন রশীদ চত্বর এলাকায় অভিযান চালিয়ে ৭০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করে র‌্যাব। তারা হলেন- জকিগঞ্জ উপজেলার সোনাসার গ্রামের আজব আলীর ছেলে দেলোয়ার আহমেদ (২৪) ও একই উপজেলার খাদিমানের মৃত আবদুল জলিলের ছেলে সাব্বির আহমদ শাওন (২০)। একই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর খাদিম বাইপাস থেকে ২৩৭ পিস ইয়াবাসহ ইমরান আহমদ নামে আরেক যুবককে আটক করা হয়। তিনি শাহপরাণ থানাধীন তালেপাড়া খাদিমনগরের মৃত আলাউদ্দিনের ছেলে।

এছাড়া সোমবার বিকালে জকিগঞ্জ উপজেলার বড় খালিয়া গ্রামের রহমত কমিউনিটি সেন্টারের সামনে থেকে ওই গ্রামের আবদুর রহমানের ছেলে আলী আহমদকে আটক করে র‌্যাব। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২০৫ পিস ইয়াবা।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় সোর্পদ করা হয়েছে।

সর্বশেষ খবর