রবিবার, ৯ জুন, ২০১৯ ০০:০০ টা

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে মেয়র আতিকের ঈদ আনন্দ

নিজস্ব প্রতিবেদক

সুবিধাবঞ্চিত শিশুদের  সঙ্গে মেয়র আতিকের ঈদ আনন্দ

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে গতকাল রাজধানীর কড়াইল আদর্শনগর এরশাদ স্কুলে ঈদ আনন্দে শামিল হন ঢাকা উত্তর সিটি মেয়র মো. আতিকুল ইসলাম।

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদ আনন্দে শামিল হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। গতকাল রাজধানীর কড়াইল আদর্শনগর এরশাদ স্কুলে এ আয়োজন করা হয়।

এ উপলক্ষে এরশাদ স্কুল প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন ধরনের ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের পুরস্কৃত করা হয়। অংশগ্রহণকারী প্রতিটি শিশুকে ‘মুজিব

কমিকস’ উপহার দেওয়া হয়। তাছাড়া সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য বাহারি রকমের ঈদ আপ্যায়নের ব্যবস্থা করা হয়। মেয়র আতিকুল ইসলাম শিশুদের সঙ্গে ফুটবল খেলেন এবং নাগরদোলায় চড়েন। মেয়রকে কাছে পেয়ে শিশু-কিশোররাও আনন্দ-উৎসবে মেতে ওঠে।

এ সময় মেয়র আতিকুল ইসলাম বলেন, বস্তিগুলোর উন্নয়নে ডিএনসিসি আরও মনোযোগী হবে। বিশেষ করে শিশু-কিশোরদের মানসিক ও শারীরিক বিকাশে সম্ভাব্য সব পদক্ষেপ গ্রহণ করা হবে। ঈদ উৎসবে অন্যদের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রবীন্দ্রশ্রী বড়ুয়া, ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, আফসার উদ্দিন খান এবং ডিএনসিসির অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর