সোমবার, ১০ জুন, ২০১৯ ০০:০০ টা

বরিশালে নববধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল নগরীতে সুস্মিতা সরকার (১৮) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী মাইনুল ইসলাম শান্তকে আটক করেছে পুলিশ। শান্তর দাবি, শনিবার রাতে নগরীর গোরস্তান রোডের ধোপাবাড়ির মোড়ের বাসায় সুস্মিতা গলায় ফাঁস দিলে তিনি (শান্ত) তাকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেলে নিয়ে যান। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক সুম্মিতাকে মৃত ঘোষণা করলে কোতোয়ালি মডেল থানার পুলিশ শান্তকে আটক করে।

খ্রিস্টান ধর্মাবলম্বী সুস্মিতা নগরীর নবগ্রাম রোডের স্বপন সরকারের মেয়ে। তিনি সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মুসলিম পরিবারের ছেলে নগরীর ধোপাবাড়ি মোড়ের বাসিন্দা শান্তর। দুই পরিবারের অমতে মাস খানেক আগে শান্ত ও সুস্মিতা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। স্থানীয়রা জানান, পরিবারের অমতে বিয়ে হওয়ায় কোনো পরিবারই তাদের বিয়ে মেনে নেয়নি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে পারিবারিক কলহ চলছিল। শনিবার রাতে পারিবারিক কলহের জের ধরে সুস্মিতা গলায় ফাঁস দেয়। তখন শান্ত বাসায় ছিল না। সে বাসায় ফিরে সুস্মিতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থল পরিদর্শনকারী কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক সাইদুল হক বলেন, সুস্মিতাকে তার স্বামী শান্ত হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। তার আগেই সুস্মিতার মৃত্যু হয়।

সুস্মিতার পরিবার হত্যার অভিযোগ করায় জিজ্ঞাসাবাদের জন্য শান্তকে আটক করা হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হতে তার লাশের তদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর