শনিবার, ১৫ জুন, ২০১৯ ০০:০০ টা

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৩৪

প্রতিদিন ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩৪ জন। নিহত হয়েছেন চাঁদপুরে এক, নওগাঁয় এক ও দিনাজপুরে একজন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁদপুর : চাঁদপুর-রায়পুর সড়কের বাগাদী ইউনিয়নের গাছতলা এলাকায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় জাহিদুল হক (৫০) নামে সাইকেল আরোহী নিহত ও তিনজন আহত হয়েছেন। গতকাল সকাল ১০টায় রায়পুর থেকে চাঁদপুর লঞ্চঘাটের উদ্দেশে যাওয়ার  সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল হক সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের জহিরুল হক গাজীর ছেলে। আহতরা হলেন অটোচালক ইউসুফ মৃধা (৪৫), যাত্রী জাহানারা বেগম (৫০) ও তার মেয়ে শাহিদা আক্তার (১৮)। মডেল থানার উপপরিদর্শক মো. রফিকুল জানান, আহতদের উদ্ধার করে সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জাহিদুল হককে মৃত ঘোষণা করেন। চালকসহ অন্য আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। ব্রাহ্মণবাড়িয়া : গতকাল কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩০ জন আহত হন।  দিনাজপুর : দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ীতে ট্রাকচাপায় আফরিন বেগম মোহিনী (২০) নামে মোটরসাইকেল আরোহী গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্বামী অরূপ হোসেন (২৭)। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফুলবাড়ীর পুটকিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ আফরিন বেগম মোহিনী জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাসড়া গ্রামের অরূপ হোসেনের স্ত্রী ও দিনাজপুরের বিরামপুর উপজেলার সারাংপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম জানান, নিহত মোহিনী ও তার স্বামী কর্মস্থল পঞ্চগড় থেকে মোটরসাইকেলযোগে মোহিনীর বাবার বাড়ি বিরামপুর আসার পথে ফুলবাড়ীর পুটকিয়া মোড় নামক স্থানে এলে পেছন থেকে আসা একটি মালবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোহিনী নিহত হন।

সর্বশেষ খবর