রবিবার, ২৩ জুন, ২০১৯ ০০:০০ টা

দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢামেকে হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পৃথক স্থান থেকে দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন গুলশানে প্রান্ত পিরিচ (২৪) ও ধানমন্ডিতে মহিউদ্দিন জাহাঙ্গীর (৫৫)। এদিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে শামছুল আলম বাবু (৩৮) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। তাদের তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছে পুলিশ।

গুলশান থানার এসআই আনোয়ার হোসেন বলেন, শুক্রবার রাতে গুলশানের শাহজাদপুরের একটি বাসা থেকে প্রান্তর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রান্তের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার মজিদপুরে। প্রান্তর চাচাতো ভাই জন বলেন, দুই ভাইয়ের মধ্যে প্রান্ত ছিল ছোট। শাহজাদপুরের একটি মেসে থাকতেন এবং গুলশান-২ নম্বরের একটি রেস্টুরেন্টে বাবুর্চি হিসেবে কাজ করতেন। ধানমন্ডি থানার এসআই এনামুল হক জানান, শুক্রবার রাতে ধানমন্ডির ৯/এ এর ৮৭ নম্বর বাড়ির অ৩ ফ্ল্যাট থেকে মহিউদ্দিনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

হাজতির মৃত্যু : ঢামেক হাসপাতালে দায়িত্বরত কারারক্ষী রবিউল ইসলাম বলেন, মুগদা থানার একটি মাদক মামলার আসামি ছিলেন শামছুল আলম। তিনি ঢাকা কেন্দ্রীয় কারাগারের হাজতি ছিলেন। শুক্রবার  অসুস্থতার কারণে তাকে কারাগার থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করা  হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান। মৃতের বড় বোন সেলিনা সুলতানা বলেন, কিছুদিন আগে তাকে মাদক মামলায় গ্রেফতার করে  পুলিশ। তাদের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর