শনিবার, ২৯ জুন, ২০১৯ ০০:০০ টা

বরিশালে বিস্কুটের আশ্বাস দিয়ে ধর্ষণ স্কুলছাত্রীকে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আম-বিস্কুট দেওয়ার কথা বলে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ধর্ষক বারেক হাওলাদারকে গ্রেফতার করেছে। বারেক বরিশাল নগরীর রসুলপুরচরের বাসিন্দা।

জানা গেছে, ধর্ষিতা আরবান স্লাম আনন্দ স্কুলের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী। ওই ছাত্রীর ভাষ্য অনুযায়ী, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সে পরীক্ষা শেষে বাসায় ফিরে মায়ের কাছে খাবার চায়। ঘরে খাবার না থাকায় মা তাকে পার্শ্ববর্তী দোকানে খাবার           কেনার জন্য পাঠায়। পথে একই এলাকার বাসিন্দা বারেক হাওলাদার তাকে আম ও বিস্কুট দেওয়ার কথা বলে ফুসলিয়ে নিজের বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর ওই ছাত্রী বাসায় গিয়ে তার মাকে সব ঘটনা জানায়। মা জানান, তার মেয়ে বাসায় এসে তাকে যৌন নির্যাতনের কথা জানালে তিনি প্রতিবেশী কয়েকজন নারীকে নিয়ে বিষয়টি পরখ করেন। পরে তিনি এক প্রতিবেশীকে বিষয়টি জানান। ওই প্রতিবেশী ৯৯৯-এর মাধ্যমে পুলিশকে অবহিত করেন। পুলিশ এসে অভিযুক্ত বারেক হাওলাদারকে গ্রেফতার করে। ছাত্রীর মা আরও বলেন, রসুলপুরচরে তার মেয়ের মতো অনেক শিশুর বসবাস। আর কোনো শিশু যাতে এভাবে যৌন নির্যাতনের শিকার না হয়, সে জন্য অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি চান তিনি। কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করে। এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে থানায় মামলা করেন।

এদিকে গতকাল দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মুশফিকুর রহমান রাজিব জানান, শিশুটিকে ধর্ষণের প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর