শিরোনাম
শনিবার, ২৯ জুন, ২০১৯ ০০:০০ টা

রাবি ছাত্রী অপহরণ চেষ্টায় আটক দুই

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগে শিক্ষার্থীসহ দুজনকে আটক করেছে মতিহার থানা পুলিশ। গতকাল ওই দুজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রায়হান চৌধুরী (২৫) ও তার দুলাভাই রাশিকুল ইসলাম ওরফে পিন্টু (৩৮)। ভুক্তভোগী ছাত্রীও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের          শিক্ষার্থী। এর আগে গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বধ্যভূমি এলাকায় এ ঘটনা ঘটে। রাতে ভুক্তভোগী শিক্ষার্থী বাদী হয়ে মতিহার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ ধারায় মামলা করেন। ওই ছাত্রী জানান, বুধবার বেলা ১১টার দিকে হল থেকে রিকশায় করে বিভাগে যাচ্ছিলেন তিনি। দ্বিতীয় বিজ্ঞান ভবনের সামনে যেতেই রায়হান জোরপূর্বক রিকশায় ওঠেন। তিনি রিকশাচালককে বধ্যভূমিতে নিয়ে যেতে বলেন। বধ্যভূমিতে যাওয়ার পর তিনি ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন। রাজি না হওয়ায় রায়হান নিজের শরীরে কলম দিয়ে আঘাত করতে থাকেন। ছাত্রী ফোন করে বিষয়টি রায়হানের বাবাকে জানালে তিনি অফিসে রয়েছেন বলে ফোন কেটে দেন।

কিছুক্ষণ পর রায়হানের দুলাভাই এসে মীমাংসার কথা বলে দুজনকে মোটরসাইকেলে করে নিয়ে যেতে চান। ওই ছাত্রী যেতে অস্বীকৃতি জানালে রায়হান তাকে মারধর করে জোরপূর্বক গাড়িতে তুলতে চান। এ সময় ছাত্রীটি সাহায্যের জন্য চিৎকার করলে এক পথচারী বিষয়টি দেখতে পেয়ে মতিহার থানা পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে রায়হানসহ তার দুলাভাইকে আটক করে নিয়ে যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর