সোমবার, ১ জুলাই, ২০১৯ ০০:০০ টা
হাত গেল ছাত্রের

বাস জব্দ, চালক শনাক্ত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

পাশের গাড়ির চাপায় বাসযাত্রী রাজশাহী কলেজের ছাত্র ফিরোজ সরদারের এক হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়ার ঘটনায় অভিযুক্ত বাসটি পুলিশ জব্দ করেছে। ‘মোহাম্মদ পরিবহন’ নামের গাড়িটির নম্বর ‘ঢাকা মেট্রো-ব ১৫-০৪৬২’। শনিবার গভীর রাতে রাজশাহীর শিরোইল বাস টার্মিনাল থেকে গাড়িটি জব্দ করা হয়। এদিকে কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানিয়েছেন, ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার একটি ফুটেজ দেখে মোহাম্মদ পরিবহনের চালককেও শনাক্ত করা হয়েছে।  রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি)

 মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে বলেন, ফিরোজ এ বাসেরই যাত্রী ছিলেন। রাজশাহী-রংপুর রুটে চলাচলকারী এ বাসটি রাজশাহীর নওদাপাড়া বাস টার্মিনালে থাকার কথা। কিন্তু লুকিয়ে শিরোইল বাস টার্মিনালে রাখা হয়েছিল। ফিরোজ জানিয়েছিলেন, তিনি যে বাসের যাত্রী ছিলেন তার ইংরেজি নামের প্রথম দুই অক্ষর ‘এম এবং ও’। তার এই ‘ক্লু’ কাজে লাগিয়ে পুলিশ তদন্ত করে। ফিরোজ মোহাম্মদ পরিবহনেরই যাত্রী ছিলেন, বিষয়টি নিশ্চিত হওয়ার পর গাড়িটিকে জব্দ করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে চালক ও মালিক পলাতক। এখন এর চালককে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এর আগে শনিবার সন্ধ্যায় ফিরোজ যে গাড়ির যাত্রী ছিলেন সেই গাড়ির চালক এবং যে গাড়ির চাপায় তার হাত বিচ্ছিন্ন হয়েছে সে গাড়ির চালককে আসামি করে নগরীর কাটাখালী থানায় মামলা হয়েছে। ফিরোজের বাবা মাহফুজ আর রহমান বাদী হয়ে মামলাটি করেন। তখন পর্যন্ত শনাক্ত না হওয়ায় মামলায় আসামিদের অজ্ঞাত হিসেবে উল্লেখ করা হয়। এরপরই পুলিশ একটি গাড়ি জব্দ করল।

নগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানিয়েছেন, মোহাম্মদ পরিবহনের চালকের নাম মো. ফারুক। বাড়ি রাজশাহীর পুঠিয়ায়। এ চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করা গেলেই জানা যাবে, কোনো গাড়ির সঙ্গে তার বাসের চাপা লেগেছিল। ফারুক তা নিশ্চয় জানেন।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর