বুধবার, ৩ জুলাই, ২০১৯ ০০:০০ টা

দুই মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রতিদিন ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈর ও কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর : পুলিশ জানায়, জয়দেবপুর থানার একটি  হত্যা ও মাদক মামলায় সোমবার পুলিশ লিয়ন সিদ্দিকীকে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে আটক করে। সোমবার দিবাগত রাতে লিয়নের দেওয়া তথ্য মতে, কালিয়াকৈর থানা পুলিশের একটি দল তাকে নিয়ে অস্ত্র এবং মাদক উদ্ধারে কালিয়াকৈরের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। একপর্যায়ে  তারা সিনাবহ এলাকায় পৌঁছালে আগে থেকে ওতপেতে থাকা লিয়ন বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে পালিয়ে যাওয়ার সময় লিয়ন গুলিবিদ্ধ হয়। এ সময় লিয়ন বাহিনী পালিয়ে যেতে সক্ষম হয়। আহতাবস্থায় লিয়নকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশেন ৫ সদস্য আহত হয়েছেন।

 সেখান থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুমদার জানান, নিহত সন্ত্রাসী লিয়নের বিরুদ্ধে খুন, সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজিসহ ১৭টি মামলা রয়েছে। নিহত লিয়ন সিদ্দিকী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার শফিউদ্দিন সিদ্দিকীর ছেলে।

কক্সবাজার : পুলিশ জানায়, গতকাল ভোর ৪টার দিকে টেকনাফ উপজেলার মহেশখালীয়াপাড়ার নৌঘাট এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল হামিদ (৪৫) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছে। এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে। নিহত আবদুল হামিদ মেম্বার টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়ার মৃত মোহাম্মদ হাসেমের ছেলে। টেকনাফ থানার ওসি জানান, ‘নিহত আবদুল হামিদ স্বরাষ্ট্র মন্ত্রাণালয় ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা কারবারির মধ্যে একজন। তার বিরুদ্ধে টেকনাফ, কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন থানায় ডাকাতি, ইয়াবা, হত্যাসহ ১২টি মামলা রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর