শনিবার, ৬ জুলাই, ২০১৯ ০০:০০ টা

সোনারগাঁয়ে বাসচাপায় মা-মেয়ে-নাতনি নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁ   উপজেলায় রথ উৎসব শেষে বাড়ি ফেরার পথে বাসচাপায় মা-মেয়ে-নাতনি নিহত হয়েছেন। এ ঘটনায় বাসচালকসহ আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার পশ্চিম বেয়াকৈর এলাকার দুলাল বর্মণের মা দেবী বর্মণ, স্ত্রী সংগীতা বর্মণ ও মেয়ে বর্ষা বর্মণ। সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, রাত ১০টার দিকে রথ উৎসব শেষে বাড়ি ফিরছিলেন লোকজন।

পথে কাঁচপুর সেতুর পূর্ব পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হতে গেলে সিলেটগামী রাসেল পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মা-মেয়েসহ তিন নারী। আহত হন বেশ কয়েকজন। একই সময়ে নিয়ন্ত্রণহীন বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সংঘর্ষ হয়। এতে বাসচালকসহ অন্তত পাঁচ যাত্রী আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ঘটনায় সংশ্লিষ্ট বাস ও লরিটি জব্দ করা হয়েছে। কিন্তু যানবাহন দুটির চালক ও সহযোগীরা পলাতক রয়েছে।

সর্বশেষ খবর