সোমবার, ৮ জুলাই, ২০১৯ ০০:০০ টা

ট্রেনের ধাক্কায় ডোবায় ট্রাক নিহত ২

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটির হায়দরাবাদে মৈত্রী ট্রেনের ধাক্কায় একটি খালি ড্রামের ট্রাক ডোবায় পড়ে দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। গতকাল ভোররাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজধানীর উত্তরার কামারপাড়া এলাকার হাকিম আলীর ছেলে সোলেমান হোসেন (৩২) ও নেত্রকোনার আবদুল কুদ্দুসের ছেলে জাকির হোসেন (৪০)। তাদের একজন ট্রাকের চালক ও অপরজন হেলপার। আহতদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই রফিকুল ইসলাম জানান, ভোর ৩টা ৪০ মিনিটের দিকে ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের গাজীপুর সিটির হায়দরাবাদ এলাকার রেল ক্রসিং দিয়ে খালি ড্রাম ট্রাকটি রেলপথ অতিক্রম করছিল। এসময় কলকাতা থেকে ঢাকাগামী আন্তঃনগর মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ড্রাম ট্রাকটি ছিটকে রেলসড়কের পাশের ডোবায় পড়ে যায়।

 ট্রাকের সামনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়। এসময় ড্রাম ট্রাকে চাপা পড়ে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার জাকির হোসেন নিহত এবং অপর তিনজন আহত হন। ঘটনার পর ট্রেনটি স্বাভাবিকভাবেই চলে গেছে। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে সোলেমান হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে সোলেমান হোসেন মারা যান। ঘটনার পরপরই টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নেয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ট্রাকের নিচ থেকে একজনের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

দাক্ষিণখান এলাকার স্থানীয় বাসিন্দা আবুল কালাম সাংবাদিকদের জানান, ড্রাম ট্রাকটি ভোরে অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় রেল লাইনের ওপর উঠতেই বিকল হয়ে যায়। এ সময় ঢাকাগামী আন্তঃনগর মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলে একজন নিহত ও তিনজন আহত হন।

সর্বশেষ খবর